1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৮:২২ অপরাহ্ন

ফতুল্লায় মাছের সঙ্গে এ কেমন শত্রুতা?

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৯৬
ফতুল্লায় মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

ফতুল্লার পিলকুনী এলাকায় পুকুরে বিষ দিয়ে প্রায় ১২ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। সোমবার রাতের যে কোন সময় বাহাউদ্দিনসহ তার বন্ধু মহলের পুকুরে কে বা কারা বিষ দিলে পুকুরের সব মাছ মরে ভেসে উঠে। এ ঘটনায় বৃস্পতিবার (২৬ নভেম্বর) রাতে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

বাহাউদ্দিন জানায়, মঙ্গলবার সকাল থেকে খামারের মাছ মরতে শুরু করে দুপুরের মধ্যেই সব মাছ মরে যায়। বুধবারও মাছ মরে ভেসে উঠে। রাতে শত্রুতা করে কোনো এক সময় কে বা কারা তার লিজ নেয়া পুকুরে গ্যাস ট্যাবলেট ও বিষ প্রয়োগ করে। এতে পুকুরের সব মাছ মরে ভেসে উঠে। পুকুরটিতে রুই, কাতল, মৃগেল, তেলাপিয়া, নাইলেন টিকা, গ্লাস কাপসহ বিভিন্ন জাতের মাছ ছিল। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। এই ঘটনায় ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

আরো পড়ুন :ফতুল্লা মডেল থানায় ” ক” সার্কেল কার্যালয় পরিদর্শনে পুলিশ সুপার

মঙ্গলবার সকালে এলাকাবাসী পুকুর পাড়ে এসে দেখেন মাছ মরে পানিতে ভাসছে। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে শতশত লোক ঘটনাস্থলে ছুটে আসে। এই সময় প্রত্যক্ষদর্শীরা ঘটনার নিন্দা জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart