1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

ফতুল্লায় ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ অব্যাহত

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২২০
ফতুল্লায় ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ অব্যাহত

তৃতীয় দিনের মতো সোমবারও (৯ নভেম্বর) বিক্ষুব্ধ ছাত্রদল নেতা কর্মীরা জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল করেছে। এসময় বিক্ষুব্ধ নেতা-কর্মীরা মশিউর রহমান রনির বহিষ্কার দাবী করে মিছিল করেছে।

জেলা ছাত্রদলের সভাপতি রনির বিরুদ্ধে কমিটি গঠনে স্বেচ্ছাচারীয়তা,স্বজন প্রীতি,অর্থনৈতিক সুবিধা সহ নির্যাতিত,ত্যাগীদের কমিটির বাইরে রেখে অছাত্র,মাদকাসক্ত,বিবাহিতদের স্থান দিয়ে কমিটি গঠনের অভিযোগ এনে প্রতিবাদ সমাবেশ,বিক্ষোভ মিছিল,কুশপুত্তলিকা দাহ করে আসছে পদ বঞ্চিত কমিটিতে স্থান না পাওয়া বিক্ষুব্ধ নেতা- কর্মীরা

ফতুল্লার দাপা ও কুতুবপুরে বিশ্বরোড এলাকার পর এবার পাগলার তালতলা এলাকার ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে বিক্ষোভ করেছে ফতুল্লা থানা ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এসময় তারা রনির কুশপুত্তলিকা দাহ করে ও রনির বহিষ্কারের দাবিতে বিক্ষোভ করে। মিছিলটি ফতুল্লার পাগলা তালতলা এলাকা প্রদক্ষিণ করে ঢাকা-নারায়নগঞ্জ লিংক রোডে গিয়ে শেষ হয়।

এই সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী, আবদূর রহমান পিয়াল, খন্দকার পিয়াস, আরিফ হাসান,নিরব আহম্মেদ পলাশ, নূরে আলম সাগর, পারভেজ আহম্মেদ, রবিউল ইসলাম, আবিদ হাসান, নিলয়, মেহেদি হাসান,হানিফ আহম্মেদ, তুষার আহম্মেদ,আল আমিন ইসলাম, মহসিন, সুমন, তূর্য, মিলন, জাকির হোসেন, শান্ত, হৃদয় আহম্মেদ, রাসেল মাহমুদ, আজিজুল ইসলাম সহ আরোও অনেকেই।

উল্লেখ্য যে চলতি মাসে ঘোষনা করা হয় ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি। কমিটি ঘোষনার পর থেকেই জেলা ছাত্রদলের সভাপতি রনির বিরুদ্ধে কমিটি গঠনে স্বেচ্ছাচারীয়তা, স্বজন প্রীতি, অর্থনৈতিক সুবিধা সহ নির্যাতিত, ত্যাগীদের কমিটির বাইরে রেখে অছাত্র, মাদকাসক্ত, বিবাহিতদের স্থান দিয়ে কমিটি গঠনের অভিযোগ এনে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল,কুশপুত্তলিকা দাহ করে আসছে পদ বঞ্চিত কমিটিতে স্থান না পাওয়া বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। এ সকল বিক্ষুব্ধ নেতা-কর্মীদের চ্যালেঞ্জের মুখে ইতিমধ্যেই তদন্ত স্বাপেক্ষে জাল সার্টিফিকেটের বিষয়টি প্রমাণিত হওয়ায় আহবায়ক কমিটির সদস্য সচিব রাকিব আহম্মেদ রিয়াদ কে কমিটি থেকে অব্যহতি দেওয়া হয়েছে

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart