1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

ফতুল্লায় গৃহবূধকে গণধর্ষণ: ২ জন রিমান্ডে, একজন কারাগারে

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৭৮
ফতুল্লায় স্বামীকে খুঁজতে গিয়ে গৃহবধূ গণধর্ষণের শিকার, গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামীকে খুঁজতে যাওয়া ৩৫ বছরের এক নারীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত ৩ জনের মধ্যে ২ জনকে ৩ দিনের রিমান্ড ও ১ জনকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন  আদালত। রিমান্ড প্রাপ্ত আসামীরা হলো- ময়মনসিংহ জেলার বাগেরকান্দা থানার খাগডোরপাড়া এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে এলাকার সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম (৬৫), গাইবান্দা জেলার সদরে রঘুনাথপুর এলাকার লাল মিয়ার ছেলে চা বিক্রেতার আইনুল (২৬)।

কারাগারে প্রেরনকৃত আসামী হলো, নারায়ণগঞ্জ ফতুল্লা মুসলিমনগর এলাকার কাওয়াপাড়া এলাকার মৃত. অক্ষর মহন্তের ছেলে রিক্সা চালক বল্লভ (৬২)। শনিবার (৬ নভেম্বর) নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামেনর আদালতে ২ জন আসামীকে ৩ দিনের রিমান্ড ও ১ জনকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন।

ফতুল্লা থানার ওসি বলেন, এ মামলায় ২ জন আসামীকে ৫ দিনের রিমান্ডে আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্য দিকে আসামী বল্লভ ওই নারীকে ধর্ষণ করেনি শুধু নারীর গায়ে স্পর্শ করেছে যা ওই নারী বলেছেন । তাই আসামী বল্লভ এর রিমান্ড না চেয়ে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, ধর্ষণের শিকার হওয়া নারীর স্বামীর তার সাথে রাগ করে বাসায় ফিরেনি । তার স্বামী একজন ইজি বাইক চালক। ভুক্তভোগী নারী মুসলিম নগর এলাকায় গত ৬ নভেম্বর রাত সারে ১২টার দিকে স্বামীকে খুঁজতে বের হয়।

তখন এলাকার সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম নারীকে কৌশলে ডেকে নিয়ে যায় নরসিংহপুর প্রাইমারি স্কুলের বাইন্ডারীর ভিতরে। তখন নজরুল ইসলাম, আইনুল ও অজ্ঞাতনামা ১ জনসহ মোট ৩ জন ।

আসামী বল্লভ নারীর শরীরে অস্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করে। তারপর নারীকে কাউকে ভয় না বলার ভয় দেখিয়ে চলে যায়।

পরে ধর্ষণের শিকার হওয়া নারী ফতুল্লা থানায় গিয়ে নারী ও শিশু আইন সংশোধনীয় ২০০৩ এর ৯(৩)/১০ ধারায় ১ টি মামলা দায়ের করেন।

আরও পড়ুন
ফতুল্লায় স্বামীকে খুঁজতে গিয়ে গৃহবধূ গণধর্ষণের শিকার, গ্রেপ্তার ৩

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart