1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১০:২৫ অপরাহ্ন

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের তান্ডব

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১২৭
ফতুল্লায় কিশোর গ্যাংয়ের তান্ডব
ফতুল্লায় কিশোর গ্যাংয়ের তান্ডব

নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঁদার দাবীতে কিশোর গ্যাংয়ের তান্ডবে ১০টি ইজিবাইক ভাংচুরের অভিযোগ উঠেছে। এসময় মারধরে অন্তত ১০জন চালক আহত হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে ফতুল্লার চানমারী এলাকায় জেলা পরিষদের সামনে লিংক রোডে এ ঘটনায় শনিবার (৭ নভেম্বর) দুপুরে আহত চালকরা থানায় অভিযোগ করেছে।
ইজিবাইক চালক দ্বীন ইসলাম জানান, ইসদাইর প্রাইমারী স্কুল এলাকার মুরগি মামুন এক সপ্তাহ যাবত লিংক রোডে চলাচলরত ইজিবাইক জেলা পরিষদের সামনে আটকিয়ে চালকদের কাছে দৈনিক ১০০ টাকা করে চাঁদা দাবী করেন। দাবীকৃত চাঁদা অনেক চালকের কাছ থেকে আদায় করেও নিচ্ছে। কোন চালক প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়। এনিয়ে সকল চালকরা ঐক্যবদ্ধ হয়ে চাঁদা না দেয়ার সিদ্ধান্ত নেই এবং গত বৃহস্পতিবার থেকে চাঁদা দেয়া বন্দ করি। এতে মুরগি মামুন ক্ষিপ্ত হয়ে ইসদাইর এলাকার কিশোর গ্যাংয়ের সম্রাট, আকাশ, কমল, রুবেল, সাব্বির, সুমনসহ অন্তত ১৫/২০জন সন্ত্রাসীকে জেলা পরিষদের সামনে দাড় করিয়ে রাখে। সেখানে যাত্রী নিয়ে আসা মাত্র আমার ইজিবাইকসহ ১০টি ইজিবাইক ভাংচুর করে তারা। একই সময় আমাকেসহ ১০জন চালককে চর থাপ্পর ও লাঠি দিয়ে মারধর করে পকেট থেকে উপার্জনের টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় থানায় অভিযোগ করেছি।
তিনি আরো জানান, ইসদাইর চেয়ারম্যান রোড এলাকার কিশোর অপরাধী সম্রাট ও আকাশের সঙ্গে দুটি মোটর সাইকেল যোগে ২জন কিশোরীসহ ৬জন এসে ছুরির ভয় দেখিয়ে প্রায় সময় চালকদের কাছ থেকে চাঁদা নিয়ে যায়।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি জানান, অভিযোগ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart