1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

ফতুল্লায় ইন্সুরেন্স কর্মকর্তাকে মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে ৩০ হাজার টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ১৮৯
ফতুল্লায় ইন্সুরেন্স কর্মকর্তাকে মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে ৩০ হাজার টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের ফতুল্লায় লাইফ ইন্সুরেন্স কোম্পানীর এক কর্মকর্তাকে মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে মারধর করে ৩০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল ছিনতাইকারী।

ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টায় ফতুল্লা বাসস্যান্ড এলাকায়।এ ঘটনায় লাইফ ইন্সুরেন্স কোম্পানীর কর্মকর্তা মোঃ সেলিম বাদী হয়ে ৩০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ এনে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

আরো পড়ুন :ফতুল্লায় মাছের সঙ্গে এ কেমন শত্রুতা?

বাদির লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, সেলিম মিয়া নামে ওই ইন্সুরেন্স কর্মকর্তা ফতুল্লা বাজারস্থ প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের ফতুল্লা শাখার আঞ্চলিক সমম্বয়কারী হিসেবে কর্মরত রয়েছেন। বুধবার (২৫নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ফতুল্লা রেল স্টেশন হইতে রিক্সায় করে ফতুল্লা বাসস্ট্যান্ড এলাকায় এসে রিক্সা থেকে নেমে বিসিকস্থ নিজ বাসায় যাবার জন্য অপর একটি রিক্সায় উঠার পূর্ব মূহুর্তে ৪/৫ জনের একটি দল তাকে সার্টের কলার ধরে টেনে হিচড়ে ডি,আই,টি মাঠের কোনে নিয়ে গিয়ে মারধর করে। এ সময় তারা তাকে মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে তার পকেটে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার সেলিম জানায়, ছিনতাইকারী দলের মধ্যে তিনি দাপা সরদার বাড়ী এলাকার আক্তার মিয়ার পুত্র টিটু ছিলো বলে তিনি চিনতে পেরেছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart