1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

ফতুল্লায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের খোঁজ নিলেন ইউএনও নাহিদা বারিক

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ১৪৯
ফতুল্লায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের খোঁজ নিলেন ইউএনও নাহিদা বারিক

ফতুল্লার কাশিপুরের মুসলিমনগরে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের দেখতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক। শুক্রবার (২৭ নভেম্বর) সকালে তিনি ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ মানুষের খোঁজ খবর নেন এবং তাদের শান্তনা দেন।

ইউএনও নাহিদা বারিক জানান, শুক্রবার সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় অগ্নিকান্ডে ৩৪টি টিনের কাঁচা ঘর সম্পূর্ণ আগুনে পুড়ে ভস্মীভুত হয়ে যায় ও পাশের বাড়ির ২টি ঘর আশিংক ক্ষতিগ্রস্থ হয়। যাদের ঘরবাড়িতে আগুন লাগে তারা সকলেই গার্মেন্টস কর্মী। তাদের সবকিছুই আগুনে পুড়ে গিয়েছে। ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে তাদের। তাৎক্ষণিক ভাবে তাদের খাবারের ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন :নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরো ২৯ জন আক্রান্ত

প্রসঙ্গত : বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাত ১১টার দিকে কাশিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর নরসিংপুর এলাকায় মোঃ গিয়াসউদ্দিন তালুকদার এর বাড়িতে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর টিম ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রেণে আনে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart