1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
লক্ষ্য একটিই, কর্মহীনদের কর্ম ব্যস্ততা তৈরি করা : আনোয়ার হোসেন এখন মিডিয়াকে একদমই ভয় পাইনা : লিপি ওসমান প্রশাসন পরিবারের দরজা সবার জন্য খোলা : ডিসি নারায়ণগঞ্জে রাজউকের প্রস্তাবের বিরুদ্ধে গণসাক্ষর কর্মসূচি অব্যাহত নবাগত ডিসির সহধর্মিণীকে বরণ করে নিলেন লেডিস ক্লাব ও মহিলা ক্রিড়া সংস্থা নারায়ণগঞ্জে ফেসবুক গ্রুপ ফানমেলার শীতবস্ত্র বিতরণ সম্মাননা ক্রেস্ট পেলেন করোনাযোদ্ধা কামরুল হাসান আইনজীবীর চেয়ারের উপর জুতা পায়ে হুমায়ূন, পরিস্কার করলেন মোহসীন পথশিশুদের খাবার দিল ব্লাড গ্রুপ অফ না’গঞ্জ এন্ড বন্দর ফেইসবুক গ্রুপ ১০০ নারীকে বিনামূল্যে সেলাই মেশিন দিলেন জেলা পরিষদ

প্রথমবারের মতো বলিউডে একই ছবিতে তিন ‘খান’

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৩৯
প্রথমবারের মতো বলিউডে একই ছবিতে তিন ‘খান’

এবার একই ছবিতে দেখা যেতে চলেছে বলিউডের তিন ‘খান’কে। যা এই প্রথমবার কোনো ছবিতে ঘটতে পারে। আর এর কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের। শোনা যাচ্ছে, তার ছবি ‘লাল সিং চাড্ডা’র কারণে এবার একসঙ্গে পর্দায় আসতে চলেছেন বলিউডের তিন খান।

হ্যাঁ, ঠিকই ভাবছেন, আমির, শাহরুখ, সালমানের কথাই বলছি। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, একসঙ্গে তিন খানকে পর্দায় আনা খুবই কঠিন। এবার এই কঠিন কাজটাই সম্ভব করে ফেলতে চলেছেন পরিচালক অদ্বৈত চন্দন, প্রযোজক আমির খান ও কিরণ রাও। তবে তিন খানকে এক ছবিতে দেখা যেতে পারে, খবরটা কিন্তু এখানেই শেষ নয়।

জানা যাচ্ছে, ন’য়ের দশকের স্মৃতি উসকে লাল সিং চাড্ডায় ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় চরিত্র ‘রাজ’-এর বেশে এই ছবিতে দেখা যাবে শাহরুখকে। আর সালমানকে দেখা যাবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমের ভূমিকায়।

‘লাল সিং চাড্ডা’ ছবির মূল চরিত্র আমিরকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যেতে দেখা যাবে। আর সেখানেই এক ঝলক দেখা যাবে ‘রাজ’ রূপী শাহরুখকে। ইতোমধ্যেই কিং খান কেমিও চরিত্রটির শুটিংও সেরে ফেলেছেন। একইভাবে সালমানকেও কেমিও চরিত্রে দেখা যাবে। যদিও সালমানের বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। পুরো বিষয়টি নিয়ে ছবির নির্মাতাদের পক্ষ থেকে এখনো কিছুই জানানো হয়নি।

প্রসঙ্গত, শাহরুখ ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। আর সালমানের ‘ম্যায়নে পেয়ার কিয়া’ মুক্তি পেয়েছিল তারও আগে ১৯৮৯ সালে। দুটি ছবিই বক্স অফিসে সুপার হিট।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart