1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

নির্বাচনে হেরে বিয়ে খেতে গেলেন ট্রাম্প

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ২১১
নির্বাচনে হেরে বিয়ে খেতে গেলেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনকে জয়ী ঘোষণার সময় হোয়াইট হাউসে ছিলেন না ট্রাম্প। ফল ঘোষণার কিছুক্ষণ আগেও একাধিক টুইট করেছেন তিনি। এরপর চলে গিয়েছিলেন গলফ খেলতে। গলফ খেলতে যাবার আগে যোগ দিয়েছিলেন একটি বিয়ের অনুষ্ঠানেও।

ডেইলি মেইলর প্রতিবেদন অনুসারে, একটি ভিডিওতে দেখা যায় নির্বাচনে হেরে গেলেও বেশ ফুরফুরে মেজাজেই আছেন ট্রাম্প। মাথায় ক্যাপ পড়া ও গলফ খেলার পোশাকেই যোগদান করেছিলেন একটি বিয়ের অনুষ্ঠানে। গাড়ি থেকে নেমেই কনের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন ট্রাম্প। এ সময় হাসিমুখেই তাদের সাথে বেশ কিছু ছবি তোলেন ও কথা বলতে দেখা যায় তাকে।

এদিকে নির্বাচনে হেরে গেলেও খেলা এখনো শেষ হয়নি বলে মন্তব্য করেছেন ডোনাল্ড ট্রাম্প।

ট্রাম্প বলেছেন, জো বাইডেন এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো রাজ্যে বিজয়ী হয়নি। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ রাজ্যগুলোতে ফল পুনঃনিরীক্ষণের বাধ্যবাধকতা রয়েছে। আমাদের বৈধ আইনি চ্যালেঞ্জ রয়েছে; যা চূড়ান্ত বিজয়ী নির্ধারণ করতে পারে।

ট্রাম্প বলেন, নির্বাচনী আইন পুরোপুরি বহাল রয়েছে এবং প্রকৃত বিজয়ীই হোয়াইট হাউজে আসন গ্রহণ করেছেন। এটি নিশ্চিত করতে সোমবার আমাদের প্রচার শিবির বিষয়টি আদালতে নিয়ে যাবে।

আরও পড়ুন

এক দাম্ভিক প্রেসিডেন্টের ঐতিহাসিক পতন!

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart