1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১০৯
নারায়ণগঞ্জে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

নারায়ণগঞ্জে অনুমোদন না থাকায় তিনটি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত। একই সঙ্গে প্রতিষ্ঠানগুলোকে ২ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং এক ক্লিনিক মালিককে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১৮ নভেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের খানপুর ও ডনচেম্বার এলাকায় বেশ কয়েকটি বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠানে জেলা প্রশাসন, সিভিল সার্জন ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত আরা খানম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুরা মোশারফ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী ও সিভিল সার্জন কার্য্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. আনোয়ার হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত আরা খানম জানান, ৩শ’ শয্যা হাসপাতালের আশপাশে গড়ে ওঠা খানপুর এলাকার আশশিফা ডায়াগনস্টিক এন্ড জেনারেল হাসপাতাল, নিউ সম্রাট জেনারেল হাসপাতাল ও ডন চেম্বার এলাকার সোহেল জেনারেল হাসপাতালটি সরকারি অনুমোদন ছাড়া সম্পূর্ণ অবৈধভাবে পরিচালিত হচ্ছিল। এর পাশাপাশি প্রতিষ্ঠানগুলোতে রোগীদের সাথে বিভিন্নভাবে প্রতারণা, মেয়াদোত্তীর্ণ সরঞ্জাম ব্যবহার এবং ড্রাগ লাইসেন্স ছাড়া ঔষধ মজুদ ও বিক্রিসহ নানা অনিয়ম পাওয়া গেছে। এ কারণে জরিমানাসহ প্রতিষ্ঠানগুলো সীলগালা করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান থাকবে বলে জানান জেলা প্রশাসনের কর্মকর্তারা।

আরো পড়ুন

নারায়ণগঞ্জে পরিত্যক্ত বাড়ির ভেতর থেকে এক ব্যক্তি লাশ উদ্ধার

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart