1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১৭

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৭৭

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সোনারগাঁও উপজেলার বাসিন্দা। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৪৭ জনে। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১৭জন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৭ জন, সদরে ৩ জন, রূপগঞ্জে ৩ জন,  সোনারগাঁয়ে ২ জন ও বন্দরে ২ জন । এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ২২৯  জনে।   মোট সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৮৯৯ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫১ হাজার ২৩৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯৯ জনের।

শুক্রবার (৬ নভেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (৫ নভেম্বর) এই আক্রান্তের সংখ্যা ছিল ৮জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২৬ হাজার ৪৬ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৬২১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৩২ জন ও মারা গেছেন ৫জন, আড়াইহাজারে আক্রান্ত ৬২৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৬৫৪ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৩৪৮ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart