1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে মাস্টার ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২০৪
নারায়ণগঞ্জে মাস্টার ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে মাস্টার ক্রিকেটার্স অব নারায়ণগঞ্জ আয়োজিত মাস্টার ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর)নগরীর ইসদাইর এলাকায় সামসুজ্জোহা ক্রিকেট কমপ্লেক্স মাঠে সকাল নয়টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত এই খেলা অনুষ্ঠিত হয়। মোট পাঁচটি দলের অংশগ্রহণে দুইটি বিভাগে কাপ পর্বে ও প্লেগ পর্বে দুইটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

কাপ পর্বে বিশ ওভারের খেলায় নারায়ণগঞ্জ ওরিয়র্স দলকে ৩২ রানে হারিয়ে জাহাঙ্গীর হোসেন মোল্লা ডাইনামাইটস চ্যাম্পিয়ন হয়েছে। অপরদিকে প্লেগ পর্বে ১৫ ওভারের খেলায় শীতলক্ষ্যা ভাইকিংসকে ৪ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নারায়ণগঞ্জ সুপার হিরোস। এই টিমের কর্ণধার নাসিক ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল হক হাসান।

কাপ পর্বের খেলায় প্রথমে ব্যাট করতে নেমে জাহাঙ্গীর হোসেন মোল্লা ডাইনামাইটস ৬ ইউকেট হারিয়ে ১৭৭ রান করে। জবাবে নারায়ণগঞ্জ ওরিয়স ২০ ওভারে ৭ ইউকেট হারিয়ে ১৫২ রান করলে জাহাঙ্গীর হোসেন মোল্লা ডাইনামাইটস ২৫ রানে জয়লাভ করে। এই খেলায় চ্যাম্পিয়ন দলের রাজন ভূঁইয়া ২৬ বলে ৫০ রান করে ম্যান অব দ্য ম্যান হন। অপরদিকে প্লেগ পর্বে ১৫ ওভারের খেলায় শীতলক্ষ্যা ভাইকিংস ৮ উইকেটে ১০৭ রান করে। জবাবে নারায়ণগঞ্জ সুপার হিরোস ৬ ইউকেটে ১০৮ রান তুলে ৪ উইকেটে জয় লাভ করে। বিজয়ী দলের তমিজ উদ্দিন ২৩ বলে সর্বোচ্চ ৩১ রান তুলে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

টূর্ণামেন্টে জাহাঙ্গীর হোসেন মোল্লা ডাইনামাইটস এর কামরুল পায়েল সর্বোচ্চ ২৩২ রান করে সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন। এছাড়া নারায়ণগঞ্জ ওরিয়র্স এর মজিবুর রহমান লিটন ১০ উইকেট লাভ করে সেরা বোলার এবং প্যারাডাইজ প্রিমিয়ার এর নারায়ণ চন্দ্র সাহা সেরা ফিল্ডার নির্বাচিত হন।

জেলা ক্রীড়া সংস্থার অধীনে গত ১৭ মার্চ থেকে এই টূর্ণামেন্ট শুরু হয়ে ২০ মার্চ পর্যন্ত সপ্তাহের শুক্র ও শনি দুইদিন করে ১২টি খেলা অনুষ্ঠিত হয়। পরে মহামারি করোনা ভাইরাসের কারণে খেলা স্থগিত করা হয়। পরবর্তীতে অক্টোবর মাস থেকে পুনরায় খেলা শুরু হয়।

জাতীয় ক্রিকেট দলের সাবেক তিন খেলোয়াড় জাহাংগীর আলম, শাহারিয়ার হোসেন বিদ্যুৎ, জুয়েল হোসেন মনা এবং জাতীয় অনূর্ধ ১৯ দলের সাবেক ক্রিকেটার তৌহিদ হোসেন শ্যামল এই টূর্নামেন্টে খেলায় অংশগ্রহণ করেছেন। এ ছাড়া জাতীয় প্রিমিয়ার লীগ ও প্রথম বিভাগ লীগের সাবেক বেশ কয়েকজন খেলোয়াড় অংশ নেন। তাদের ক্রীড়া নৈপূন্যে টূর্ণামেন্ট উসবমুখর হয়ে উঠে।

বিকেল পাঁচটায় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটুর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন, বিজিবি’র ৬২ ব্যাটালিয়ান নারায়ণগঞ্জ কমান্ডার লে: কর্ণেল শরীফ মো: মেহেদী হাসান আল আমিন, র‌্যাব-১১ ব্যাটালিয়ানের অধিনায়ক লে: কর্ণেল খন্দকার সাইফুল আলম ও জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহিদ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart