1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:২১ অপরাহ্ন

নামফলক ভাঙ্গার প্রতিবাদে জেলা পরিষদের কর্মবিরতি

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১২০
নামফলক ভাঙ্গার প্রতিবাদে জেলা পরিষদের কর্মবিরতী

নারায়ণগঞ্জ জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীরা চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফকল ভাঙ্গার প্রতিবাদে কর্মবিরতিসহ তিন দিনের কর্মসূচী ঘোষণা করেছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) এই কর্মসূচী ঘোষণা করা হয়। এরমধ্যে মঙ্গলবার প্রথম দিনে কালো ব্যাচ ধারণ ও সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ১ ঘন্টার কর্মবিরতি পালন করেন কর্মকর্তা কর্মচারীরা। এ কর্মসূচী চলবে ২৬ তারিখ পর্যন্ত।

বাকি দুইটি কর্মসূচীর মধ্যে রয়েছে সোনারগাঁয়ের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গৃহীত ও জিডি করা এবং জেলা পরিষদের কাছে ক্ষমা না চাওয়া পর্যন্ত খোকার সকল অর্থ বরাদ্দ বন্ধ থাকবে।

মঙ্গলবার দুপুরে ১ ঘন্টা কর্মবিরতি পালনকালে জেলা পরিষদের সহকারি প্রকৌশলী ওয়ালী উল্লাহ তার বক্তব্যে বলেন, সোনারগাঁয়ে জি আর ইন্সটিটিউটে আমাদের চেয়ারম্যানের নামফলক স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকা কর্তৃক ভেঙ্গে ফেলা হয়। এর প্রতিবাদে মঙ্গলবার আমরা কর্মবিরতি পালন করছি এবং পরবর্তী দুদিনও তা পালন করবো।

কর্মসূচীতে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. অলিউল্লাহের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা কে এম রাশেদুজ্জামান, উচ্চমান সহকারী মীর মাহমুদা খানন, নমিতা মল্লিক, হিসাব রক্ষক মঞ্জুরুল আলম, চেয়ারম্যানের সিএ তাসলিমা আকতার, অফিস সহকারী মিলন হোসেন, হারুন অর রশিদ, সার্ভেয়ার রকিবুল হাসানসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart