1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

না,গঞ্জ জেলা ছাত্রদলের সভাপতির বহিস্কার দাবিতে বিক্ষোভ, কুশপুত্তুলিকা দাহ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৩৩

স্বজনপ্রীতি  ও অর্থ বানিজ্যেসহ নানা অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে নারায়ণগঞ্জে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির বহি:স্কার দাবিতে বিক্ষোভ করেছে ফতুল্লা থানা ছাত্রদল।

বুধবার (১১ নভেম্বর) সকাল সাড়ে দশটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে পুলিশের বাধার মুখে আধ ঘন্টাব্যাপী এই বিক্ষোভ কর্মসূচী পালন করেন শতাধিক নেতা-কর্মী। এসময় বিক্ষুব্ধ নেতা-কর্মীরা সংক্ষিপ্ত সমাবেশে রনির কুশ পুত্তুলিকা দাহ করে তার বহি:স্কার দাবি করেন।

তাদের অভিযোগ, জেলা ছাত্রদলের সভাপতির পদ পাওয়ার পর থেকেই মশিউর রহমান রনি স্বোচ্ছাচারিতাসহ অর্থের বিনিময়ে বিবাহিত, মাদকাসক্ত এবং অছাত্র ব্যক্তিদের দলের থানা ও ইউনিয়ন কমিটিগুলোতে স্থান করে দিয়ে নানাভাবে বিতর্কিত হয়েছেন। সরকারি দলের সাথে আঁতাত করে রাজনীতি করাসহ নিজ দলের ত্যাগী নেতা-কর্মীদের নানাভাবে বঞ্চিত করে একচ্ছত্র প্রভাব বিস্তার করেছেন তিনি।

রনির এসব অনৈতিক কর্মকান্ডের কারণে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে দাবি করে অবিলম্বে তাকে দল থেকে বহি:স্কার করা প্রয়োজন বলে মনে করছেন নেতা-কর্মীরা। রনিকে সরকারি দলের দালাল হিসেবে আখ্যা দিয়ে ফতুল্লা থানা আহবায়ক কমিটি ভেঙ্গে দেয়ারও দাবি করেন তারা। সমাবেশ শেষে ছাত্রদলের নেতা-কর্মীরা নগরীর বংগবন্ধ সড়কে বিক্ষোভ মিছিল করেন।

আরও পড়ুন

ফতুল্লায় ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ অব্যাহত

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart