1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

না,গঞ্জে এমপি খোকার বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ, কুশপত্তলিক দাহ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৬১
এমপি খোকার বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ, কুশপত্তলিক দাহ

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নাম ফলক ভেঙ্গে ফেলার অভিযোগে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে জাতীয় পাটির এমপি লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও কুশপত্তলিকা দাহ করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ।

শনিবার (২১ নভেম্বর) বিকালে বিক্ষোভ মিছিল শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে এমপি খোকার কুশপত্তলিকা দাহ করে নেতাকর্মীরা। সোনারগাঁও জি আর ইনস্টিটিউশন স্কুল অ্যান্ড কলেজের মূল ফটকে জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের নামফলক ভেঙে দেওয়ার অভিযোগে এমপি লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে মহানগর আওয়ামী লীগ এই কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা বলেন, সোনারগাঁয়ে জাতীয় পাটির এমপি লিয়াকত হোসেন খোকা ঘোলা পানিতে মাছ শিকার করছে।

তিনি লিয়াকত হোসেন খোকাকে উদ্দেশ্য করে বলেন, ২০১৪ সালের নির্বাচনে আওয়ামীলীগের নেতাকর্মীরা আপনার পক্ষে অবস্থান নিয়েছিলেন। এবং সমর্থন করেছিলেন দলের সিদ্ধান্তের কারণে। কিন্তু আপনার ১৭ নভেম্বরের ঘটনায় তারা ব্যথিত হয়েছে। আপনার দলের প্রেসিডিয়াম সদস্য এমপি সেলিম ওসমান নিজেও আনোয়ার হোসেনকে গুরু বলে শ্রদ্ধা করেন। তাই খোকা সাহেবকে বলবো আপনিও ক্ষমা চেয়ে নেন।’ আনোয়ার হোসেন ভাইয়ের কাছে আপনার ক্ষমা চাওয়া উচিৎ। এটা রাজনৈতিক শিষ্টাচারতা। ওইদিনে ঘটনার জন্য আমাদের মুরব্বি মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন দু:খ পেয়েছেন। আমরা বলেছি আনোয়ার ভাই দু:খ-কস্ট পাওয়ার কিছু নাই। নারায়ণগঞ্জের সকল আওয়ামীলীগের নেতাকর্মীরা আপনার সঙ্গে আছে। কারণ আপনি দলের ত্যাগি নেতা। আমরা দলের প্রশ্নে, নৌকার প্রশ্নে নেত্রীর (শেখ হাসিনা) প্রশ্নে এক। কোন ছাড় দিবো না।
খোকন সাহা বলেন, আনোয়ার হোসেন আমার বড় ভাই, আমাদের অভিভাবক আমাদের গুরু। তাঁর উপর আঘাতের পর আমাদের সান্তনা দেওয়ার কোন ভাষা নাই।

আরো পড়ুন :এমপি খোকার বিরুদ্ধে ফুঁসে উঠছে আওয়ামীলীগ

আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আনিছুর রহমান দিপু বলেন, সৃষ্ট ঘটনার জন্য ক্ষমা না চাইলে সাংসদ লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

মহানগর আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতের সঞ্চালনায় ও মহানগর আওয়ামীলীগের সহসভাপতি হায়দার আলী পতুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, জিএম আরমান প্রমুখ।

আরো পড়ুন:সোনারগাঁয়ে জাপার এমপি খোকাকে অবাঞ্ছিত ঘোষণা আ’লীগের

গত ১৭ নভেম্বর নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের এমপি লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল অ্যান্ড কলেজের মূল ফটকে জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের নামফলক ভেঙে দেওয়ার অভিযোগ উঠে। এ ঘটনার প্রতিবাদে জেলা, মহানগর ও সোনারগাঁও আওয়ামীলীগ এবং জেলা পরিষদ বিভিন্ন কর্মসূচি পালন অব্যাহত রেখেছে।

আরো পড়ুন :এমপি খোকার নির্দেশে নাম ফলক ভেঙ্গেছে : আনোয়ার হোসেন

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart