1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

দেওভোগ থেকে তিন ছিনতাইকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ১৮২
দেওভোগ থেকে তিন ছিনতাইকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকা থেকে দুর্ধর্ষ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটায় দেওভোগ পানির টাংকি এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারী হলেন- জেলার সদর থানার নয়া পাড়ার তারা মসজিদ এলাকার মোঃ শাহাজালালের পুত্র শাহাদাত হোসেন ওরফে হাবু (২২), একই থানার ১নং বাবুরাইলের মোঃ জাহাঙ্গীর হোসেনের পুত্র মামুন (২০), শহরের জিমখানার মোঃ আলী আজমের পুত্র বাবু (২১)।

আরো পড়ুন :ফতুল্লায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ল ৩৫ ঘর

এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত লাল রংয়ের এফ,জেড মোটর সাইকেল(নং- ঢাকা মেট্রো-ল-২১-৮২১৬) ও জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়,গ্রেপ্তারকৃতরা মোটরসাইকেল নিয়ে ছিনতাই করে বেড়াতেন। রাতের আধারে রিকশা- অটোরিক্সায় যাতায়াত করা যাত্রীরা ছিলেন তাদের প্রধান টার্গেট।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম জানান ,গ্রেপ্তারকৃতরা পেশাদার ছিনতাইকারী। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাদের নিকট সংবাদ আসে যে দেওভোগ পানির টাংকি এলাকায় একদল ছিনতাই রিক্সারোহী যাত্রীদের নিকট থেকে ছিনতাই করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে পৌছালে ছিনতাইকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার চেস্টা করলে তাদের কে ধাওয়া করে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা ও সদর থানায় একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart