1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

তৈমূরের পক্ষে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় আইনজীবীদের মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১০৭
তৈমূরের পক্ষে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় আইনজীবীদের মানববন্ধন

বসুন্ধরা গ্রুপের আগ্রাসনে রূপগঞ্জের তিন ফসলি জমি রক্ষার আন্দোলনের অগ্রনায়ক বিআরটিসির সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে হলুদ সাংবাদিকতার প্রতিবাদে নারায়ণগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন।

অ্যাডভোকেট জাকির হোসেন বলেন, আমরা অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে কথা বলার জন্য আমরা এই মানববন্ধনে দাঁড়িয়েছি। যেখানে অন্যায় যেখানেই দাঁড়ান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তেমনিভাবে রূপগঞ্জে ভূমিদুস্যদের বিরুদ্ধে কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন তৈমূর আলম খন্দকার। কিন্তু ভুমিদুস্যরা এটা সহ্য করতে পারছে না। আর তাই তৈমূরের বিরুদ্ধে সাংবাদিকদের দিয়ে অপপ্রচারে নেমেছেন ভুমিদুস্যরা। তার বিরুদ্ধে বিভিন্নভাবে সংবাদ প্রচার করা হচ্ছে। যা মিথ্যা ও বানোয়াট। আমরা এসকল সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট রফিক আহমেদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সামসুজ্জামান খোকা, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী, অ্যাডভোকেট বোরহান উদ্দিন সরকার, অ্যাডভোকেট গোলাম হোসেন, অ্যাডভোকেট আব্দুল গাফফার, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, অ্যাডভোকেট মোহম্মদ আলম খাঁন, অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা, অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা, অ্যাডভোকেট আল আমিন সিদ্দিকী, অ্যাডভোকেট সুমন মিয়া, অ্যাডভোকেট হেলাল সরকার, অ্যাডভোকেট টুটুল, অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজী রাসেল, অ্যাডভোকেট নুরুল আমিন মাছুম, অ্যাডভোকেট সায়েম রানা, অ্যাডভোকেট আলী হোসেন, অ্যাডভোকেট আনোয়ার তালকদার ও অ্যাডভোকেট আসিফুজ্জামান সহ বিভিন্ন পর্যায়ের আইনজীবীরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart