1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন

জেলা যুবদল নেতা স্বপন ৩ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৫৫

পুলিশের সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সহিদুর রহমান স্বপনের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুনের আদালত তার রিমান্ড মঞ্জুর করেন। এরআগে রূপগঞ্জ থানা পুলিশ তার ৭দিনের রিমান্ড আবেদন করে আদালতে। পরে শুনানী শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।
আসামী পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন এড. এইচ. এম আনোয়ার প্রধান ।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, সন্ত্রাস বিরোধী আইনের মামলায় গ্রেপ্তার আসামী সহিদুর রহমান স্বপনের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।
বৃহস্পতিবার (৫ নভেম্বর) রূপগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার বাড়িতে রাষ্ট্র বিরোধী অপরাধ সংগঠনের উদ্দেশ্যে ষড়যন্ত্রমূলক সন্ত্রাসী কর্মকান্ড করার অভিযোগে স্বপনকে আটক সালের সন্ত্রাস বিরোধী আইনে সহিদুর রহমান স্বপনকে প্রধান আসামী করে ১০১ জনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। মামলার বাকী আসামীরা হলেন, বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভুইয়া, জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি দুলাল আহমেদ, , জেলা যুবদল যুগ্ম সম্পাদক আরিফুজ্জামান ইমন, রূপগঞ্জ যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন, সজীব, নারায়ণগঞ্জ যুবদল নেতা দুলাল, সারোয়ার হোসেন রাজীব, আবু বক্কর, নয়ন, রাশিদুল হক ও গনির নাম উল্লেখ্য করে ৮০-৯০ জনকে অজ্ঞাত আসামী করা হয়।
মামলায় উল্লেখ করা হয়, মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর প্ররাচনায় বিদেশে অবস্থানরত তাদের দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাথে ল্যাপটপ প্রজেক্টরের মাধ্যমে রাষ্ট্রবিরোধী অপরাধ সংগঠনের উদ্দেশ্যে ষড়যন্ত্রমূলক সন্ত্রাসী কর্মকান্ড করার লক্ষ্যে শলা পরামর্শ করিতেছে । গোপন সংবাদে এমন খবর পেয়ে অভিযান চালায় ভুলতা ফাঁড়ির পুলিশ।

আরও পড়ুন

রূপগঞ্জে দিপু ভুইয়ার বাড়িতে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড, ১০১ জনের বিরুদ্ধে মামলা

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart