1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

জাতীয় দলের সাবেক ফুটবলার আজমত আর নেই

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১৪১

নারায়ণগঞ্জের কৃতি সন্তান সাবেক জাতীয়দলের ফুটবলার আজমত উল্লা খন্দকার আর নেই। শনিবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে আজমত উল্লা খন্দকার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। রোববার বাদ যোহর নামাজের জানাযা শেষে তার মরদেহ দাফন করা হয়।
আজমত উল্লা নারায়ণগঞ্জ সোনালী অতীত ক্লাব এর যুগ্ম সম্পাদক ছিলেন। এছাড়া নারায়ণগঞ্জ জেলা দল, ঢাকার আরামবাগ ও চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে কৃতিত্বের সাথে ফুটবল খেলেছেন তিনি। খেলা ছেড়ে দেবার পর ফুটবল সংগঠক হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
বঙ্গবীর সংসদের সভাপতির পাশাপাশি প্রমিলা ফুটবল একাডেমীর অভিভাবক হিসেবেও দায়িত্ব পালন করেছেন মৃত্যুর আগ পর্যন্ত। তাঁর মৃত্যুতে গভীর শোক জানাচ্ছে নারায়ণগঞ্জ সোনালী অতীত ক্লাব এর সকল কর্মকর্তা ও সাবেক খেলোয়াড়গণ। শোক বার্তায় তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছে নারায়ণগঞ্জ সোনালী অতীত ক্লাব।
এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।
রবিবার (১ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা’র যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির এক প্রেস বার্তায় জানান, আজমতউল্লা খন্দকার নারায়ণগঞ্জ জেলা’র হয়ে জাতীয় ভিত্তিক ফুটবল খেলার পাশাপশি একজন সফল ক্রীড়া সংগঠক হিসেবেও বিশেষ অবদান রাখেন।
বার্তায় তাঁর মৃত্যুতে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দের পক্ষ হতে গভীর শোক প্রকাশ করেন। এসময় তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart