1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

চাষাঢ়ায় রেললাইনের পাশে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৭৮

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় রেললাইনের পাশে নতুন ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে নাসিক ১৩নং ওয়ার্ডের চাষাঢ়া এলাকায় মিলাদ ও দোয়ার মধ্যদিয়ে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন স্থানীয় কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী।
প্রায় ৬৮ লাখ টাকা ব্যায়ে ৪ ফুটের এ ড্রেনটি হবে চাষাঢ়া রেললাইন সংলগ্ন বালুর মাঠ কুতুব উদ্দিন আকসিরের বাসা হতে শুরু করে মহিলা কলেজ পর্যন্ত।
উদ্বোধনকালে কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ বলেন, এলাকাবাসির দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে আজ এই ড্রেন র্নিমানের কাজের উদ্বোধন হলো। সিটি কর্পোরেশন হতে এই কাজের অনুদান দিবে। এ কাজের টেন্ডার পেয়েছেন উদ্দয়ন বিল্ডার্স। ড্রেনটি ৪ ফুট প্রশস্ত হবে। ড্রেন নির্মান করতে ৬৮ লাখ টাকা ব্যায় হবে। এই ড্রেনটি নির্মাণ হলে মহিলা কলেজের সামনের জলাবদ্ধতা নিরসন হবে। আপনারা দোয়া করবেন আমরা যেন দ্রুত এ কাজটি শেষ করতে পারি। এছাড়াও তিনি জানান, ড্রেনটি নির্মাণ হওয়ার পর এ রুটে আরসিসি রাস্তা নির্মাণেরও পরিকল্পনা রয়েছে সিটি কর্পোরেশনের।
এদিকে একই প্রসঙ্গে নারী কাউন্সিলর বিন্নী বলেন, সিটি কর্পোরেশনের মেয়রের উদ্যোগে শহরের বিভিন্ন জায়গায় উন্নয়ন হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমাদের এই ড্রেনের কাজের অনুমোদন হয়। এখান দিয়ে ড্রেনটি হলে পানি নিষ্কাশনের কোন সমস্যায় পড়তে হবে না। এছাড়াও ড্রেনটি চওরা বেশি হওয়ায় এর উপর দিয়ে মানুষও ভালো ভাবে চলাচল করতে পারবে।
এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart