1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

চাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জ আদালতে নুর হোসেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ২১৭
চাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জ আদালতে নুর হোসেন

অস্ত্র-চাঁদাবাজি-মাদক মামলায় না.গঞ্জ আদালতে নূর হোসেনঅস্ত্র, চাঁদাবাজি ও মাদক আইনে দায়েরকৃত সাতটি মামলায় নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হয়েছে আলোচিত সাত খুন মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী নূর হোসেনকে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর ) দুপুরে পুলিশের কড়া নিরাপত্তায় গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয় নূর হোসেনকে। এসময় অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালতে এই সাত মামলার আসামি হিসেবে তাকে হাজির করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান।

এ ব্যাপারে আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবি জাসমীন আহমেদ  জানান, ২০১২ সালে র‌্যাবের দায়ের করা মাদক আইনের মামলায় আসামি নূর হোসেনের উপস্থিতিতে আদালতে সাক্ষ্য গ্রহণ হয়েছে। এছাড়া চাঁদাবাজির একটি মামলায় যুক্তিতর্ক উপস্থাপন করেছেন আইনজীবীরা। এ ছাড়া আরও পাঁচটি মামলার শুনানি হয়েছে আদালতে।

তিনি আরো জানান, মামলাগুলো বিচার প্রক্রিয়া চলছে। এই সাত মামলায় নূর হোসেন ছাড়াও কোনো মামলায় আরো সাতজন আসামি, কোনো মামলায় আটজন আসামি এবং কোন মামলায় তেরোজন আসামিকে আদালতে হাজির করা হয়েছিল। স্বাক্ষ্যগ্রহণ শেষে আদালত আগামী ১২ ডিসেম্বর পরবর্তী স্বাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য্য করেছেন।

প্রসঙ্গত : নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত হয়ে নুর হোসেন কারাগারে বন্দি রয়েছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart