1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

কাঞ্চন পৌর সভার প্যানেল মেয়র পনির ২ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৯৪
কাঞ্চন পৌর সভার প্যানেল মেয়র পনির ২ দিনের রিমান্ডে

রূপগঞ্জে সরকারী কাজে বাধা ও পুলিশ সদস্যদের উপর হামলার ঘটনার দায়ের করা মামলায় কাঞ্চন পৌরসভা প্যানেল মেয়র ও যুবলীগ নেতা পনির হোসেনের (৩৮) ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশ তার ৭দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠায়। রোববার (৮ নভেম্বর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবিবের আদালতে শুনানি শেষে ২দিনের রিমান্ডের আদেশ দেন বিচারক।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এএসআই অর্জুন কুমার রিমান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ৭দিনের রিমান্ড চেয়ে আসামীকে আদালতে উঠালে আদালত শুনানি শেষে ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য: রূপগঞ্জে গত ৩ নভেম্বর রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনার খভর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় পুলিশ পৌর কাউন্সিলর পনির হোসেনেকে আটক করে । কাউন্সিলরের বিরুদ্ধে পুলিশের উপর হামলার অভিযোগেও রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। পরে (৪ নভেম্বর) কাউন্সিলর পনির হোসেনকে গ্রেফতার দেখিয়ে ৭দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায় পুলিশ। আদালত রিমান্ড শুনানীর দিন ধার্য করে পনির হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন

রূপগঞ্জে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৬, প্যানেল মেয়র গ্রেপ্তার

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart