1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

করোনার সেকেন্ড ওয়েব মোকাবেলায় জেলা প্রশাসনের মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১৫১
করোনার সেকেন্ড ওয়েব মোকাবেলায় জেলা প্রশাসনের মাস্ক বিতরণ

করোনার সেকেন্ড ওয়েব মোকাবেলায় জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসুচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কর্মসুচির উদ্বোধন করা হয়।

পরে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া মোড়, দুই নাম্বার রেল গেইট, ১নং ফেরিঘাট (লঞ্চ টামিনাল), ৩০০ শয্যা হাসপাতালসহ বিভিন্ন স্পটে মাস্ক বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি বলেন, আসন্ন শীত মৌসুমে দেশে করোনা ভাইরাসের সংক্রমন বৃদ্ধির আশংকা করা হচ্ছে। কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য ২য় ধাক্কা মোকাবেলায় সকল মন্ত্রনালয়, বিভাগ, দপ্তর, সংস্থা ও প্রতিষ্ঠানে এবং মাঠপর্যায়ে দপ্তরসমূহে সরকার মাস্ক পরিধান ব্যতীত প্রবেশ নিষিদ্ধ ঘোষনা করেছে। No Mask, No Entry।

মাস্ক ব্যবহার ব্যতীত অফিস, আদালত, শপিংমল, বাজার, মসজিদ, মন্দির, ধর্মীয় উপাসনালয়, সামাজিক ও রাষ্ট্রীয় অনুষ্ঠানে যাওয়া যাবেনা।

চিকিৎসা সেবায় নিয়োজিত ব্যক্তিবর্গ ছাড়া অন্য ক্ষেত্রে বারবার ব্যবহারযোগ্য কাপড়ের মাস্ক পরিধান করুন। মাস্ক ব্যবহার না করা ব্যক্তিকে সেবা প্রদান থেকে বিরত থাকুন। মাস্ক পরিধান করুন, সেবা নিন। Wear Mask, get Service। সাবান পানি দিয়ে ঘন ঘন হাত ধোয়াসহ স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে চলুন,সুস্হ থাকুন।”

আরো পড়ুন : নারায়াণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২৬৭, আক্রান্ত ৩১

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart