1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

ওসমান পরিবারের জন্য জেলা আইনজীবী সমিতির দোয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৮৩

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মীনি ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান লিপি ওসমানসহ ওসমান পরিবারের সদল সদস্যদের সুস্থতা ও রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে নবনির্মিত বার ভবনের নিচ তলায় এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।ওসমানের পরিবারের সদস্যদের সুস্থতা কামনা ও আইনজীবী সমিতির সকল সদস্যদের সুস্থতা এবং প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।
জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, অ্যাডভোকেট তারাজ উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট সেলিনা ইসলাম বিউটি ও সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান প্রমুখ।
দোয়ার আগে অ্যাডভোকেট মোহসীন মিয়া সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ওসমান পরিবারের অন্যতম সদস্য নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সহযোগিতায় জেলা আইনজীবী সমিতির ভবন এই পর্যন্ত হয়েছে। আশা করি তিনি বাকী কাজটুকুও করে দিবেন। সেই ওসমান পরিবারের সদস্য নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মীনি লিপি ওসমান অসুস্থ ছিলেন। রোববার (১ নভেম্বর) হাসপাতাল ছেড়ে তিনি বাসায় গেছেন। আমরা তার জন্য দোয়া করবো। তিনি অনেক ভাল মানুষ। তার মতো মানুষের তুলনা হয় না। আমরা লিপি ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করবো। সেই সাথে আমাদের আইনজীবীদের জন্যও দোয়া করবো। পাশাপাশি আল্লাহ যেন আমাদেরকে করোনা থেকে মুক্তি দেন সেই দোয়া করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সমিতির কার্যকরী পরিষদের সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, এড. সহ- সভাপতি এড. তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এড. বরুণ চন্দ্র দে, কোষাধ্যক্ষ এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ণ সম্পাদক এড. আবুুল বাশার রুবেল, লাইব্রেরী সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক এড. মুহাম্মদ রাশেদ ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এড. ফাহমিদা আক্তার সিমি, সমাজ সেবা সম্পাদক এড. হাসিব উল হাসান রনি, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. নূসরাত জাহান তানিয়া, কার্যকরী পরিষদ সদস্য এড. কামরুন নেছা সূবর্ণা, এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান, এড. কামরুল হাসান, এড. আজিম ভূঁইয়া ও এড. আসাদুল্লাহ সাগর।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart