1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:১৬ অপরাহ্ন

আড়াইহাজারে যৌথ অভিযান, শতাধিক মোটরসাইকেল আটক

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৮৫
আড়াইহাজারে যৌথ অভিযান, শতাধিক মোটরসাইকেল আটক

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও আড়াইহাজার থানা পুলিশের যৌথ অভিযানে আড়াইহাজারে বৈধ কাগজপত্র না থাকায় শতাধিক মোটরসাইকেল আটক করা হয়। এ সময় উপযুক্ত কাগজ পত্র দেখাতে না পারায় বিভিন্ন ধারায় মামলাও প্রদান করা হয়েছে।

রোববার (১৫ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত আড়াইহাজার পৌরসভা বাজারের তিনটি অংশে অবস্থান নিয়ে অভিযান চালায় পুলিশ। অভিযানে নেতৃত্ব দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের সিনিয়র এএসপি (সি-সার্কেল) মাহিন ফরাজী।

অভিযানে অংশ নেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের ইনপেক্টর হুমায়ন ও গোপালদী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আজাহার সহ আড়াইহাজার থানার পুলিশ ও জেলা ডিবি পুলিশের বিপুল সংখ্যক সদস্য।

এএসপি মাহিন ফরাজী বলেন, মটরসাইকেল যোগে অনেক সময় বিভিন্ন চক্র বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। অনেক সময় চোরাই মটরসাইকেল অনেকেই ব্যবহার করে। তারা কাগজপত্র বিহীন মটরবাইক ব্যবহার করে বিভিন্ন অপরাধ করে থাকে।

মটরসাইকেলে করে যাতে কেউ অপরাধ করতে না পারে, আমরা তা নিয়ন্ত্রণ করার চেষ্টা করছি। তিনি আরও বলেন, কাগজপত্র বিহীন কোনো মটরবাইক রাস্তায় চলতে দেয়া হবে না। যারা বাইকের কোনো উপযুক্ত কাগজপত্র দেখাতে পারবে না তাদের আইনের আওতায় আনা হবে। আমাদের এই অভিযান এখানেই শেষ নয় এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart