1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

আড়াইহাজারে বস্তার নিচে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১১৭
আড়াইহাজারে বস্তার নিচে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

 আড়াইহাজারে  খৈলভর্তি বস্তার নিচে চাপা পড়ে হুমায়ন (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (১৫ নভেম্বর) সকালে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের কাচিটাকা নামক এলাকায় অবস্থিত ‘শক্তি’ নামে সরিষার তেল প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানে।

একই প্রতিষ্ঠানের কিছু শ্রমিক তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে বেসরকারি হাসপাতাল জবেদ আলীতে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। তিনি সুনামগঞ্জ জেলা সদরের নারায়ণতলা কামারভিটা এলাকার ময়না মিয়ার ছেলে বলে জানা গেছে।

প্রতিষ্ঠানে কর্মরত শ্রমিক মোশারফ হোসেন জানান, হুমায়ন রাত ৮টার দিকে ৭৪ কেজি ওজনের খৈল ভর্তি একটি বস্তা মাথায় করে গাড়িতে উঠাতে গিয়ে হঠাৎ বস্তাটি তার ঘাড়ের ওপর পিছলে পড়ে। এ সময় তার ঘাড়ের হাড় ভেঙে যায়। এতে তিনি গুরুতর আহত হন।

তিনি আরও বলেন, ৮ ঘন্টা ডিউটি করার কথা থাকলেও প্রতিষ্ঠানে পুরো ১২ ঘন্টা ডিউটি করতে হচ্ছে। এতে অনেক শ্রমিক অসুস্থ হয়ে পড়ছেন। অতিরিক্ত কাজের চাপে শ্রমিকদের মধ্যে অনেকেই শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বজনদের সাথে আলোচনা সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart