1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

আমির খানের সেই রেডিও নিলামে, দাম দেড় কোটি টাকা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৬৯

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত আমির খান অভিনীত ‘পিকে’ ব্যাপকভাবে দর্শক নন্দিত হয়। কমেডি ধাঁচের বৈজ্ঞানিক কল্পকাহিনিনির্ভর সিনেমাটি বলিউডের অন্যতম সেরা সফল ছবি হিসেবে স্থান করে নেয়। এ ছবিতে ভারতে যে ধর্মীয় কুসংস্কার রয়েছে, তা তুলে ধরা হয়।

চলচ্চিত্রটিতে ‘পিকে’ নামের এক মানব-আকৃতির ভিনগ্রহবাসীর গল্প বলা হয়েছে। যে এক তরুণী টিভি সাংবাদিকের সঙ্গে বন্ধুত্ব করে এবং ধর্মান্ধতা ও কুসংস্কার নিয়ে প্রশ্ন তোলে হৈ চৈ ফেলে দেয়। সিনেমাটির গল্পের সঙ্গে সকলের নিশ্চয়ই মনে আছে এর পোস্টারের কথা। যেখানে নগ্ন অবস্থায় লজ্জাস্থানের কাছে একটি রেডিও ধরে রেখেছিলেন আমির খান।

সম্প্রতি ভারতের একটি জাতীয় দৈনিক তাদের খবরে প্রকাশ করেছে, সিনেমার জন্য মুম্বাইয়ের ছোর বাজার থেকে মাত্র ২২৭ রুপিতে কেনা হয়েছিলো রেডিওটি। আর নিলামে দেড় কোটি কোটি রুপি দিয়ে রেডিওটি কেনার জন্য অনেকে প্রস্তুত ছিল।

সিনেমাটির পরিচালক সম্প্রতি তার এক সাক্ষাৎকারে বলেন, সিনেমার পোস্টারে ব্যবহৃত সেই রেডিওটি বিক্রির জন্য আমরা দেড় কোটি টাকারও প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু আমিরকে যখন প্রশ্ন করি তিনি কি চিন্তা করছেন বিক্রির ব্যাপারে। তখন তিনি জানান, রেডিওটি যেহেতু সিনেমার বড় একটি গুরুত্ব বহর করে তাই বিক্রির দরকার নেই। সে কারণেই পরবর্তীতে নিলাম সাইট থেকে রেডিওটি সরিয়ে নেয়া হয়। আর বিক্রি করা হয়নি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart