1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

স্বপ্নের নারায়ণগঞ্জ গড়ে তোলা সম্ভব : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১৪৯

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, যার যার স্থান থেকে সঠিক দায়িত্ব পালন করলে স্বপ্নের নারায়ণগঞ্জ গড়ে তোলা সম্ভব। জনপ্রতিনিধিদের মধ্যে ঐক্য ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে মানুষের কল্যাণে এক কাধে কাজ করলে দেশের শ্রেষ্ঠ জেলা হিসেবে নারায়ণগঞ্জের নাম উঠে আসবে। কিন্তু আমরা অনেকে জনপ্রতিনিধি হই, গাড়ী-বাড়ি-ফ্ল্যাট ও ক্ষমতা বৃদ্ধি’র অপেক্ষায় থাকি। সে সব চিন্তা, ভাবনা, গ্রুপিং থেকে আমাদের সকলকে বের হতে হবে। তা না হলে কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হবে নারায়ণগঞ্জের মানুষ।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) বেলা ১১টায় নাসিক ১৮নং ওয়ার্ডের শীতলক্ষা মন্দিরের নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে ছাদ ঢালাই উদ্বোধন কালে তিনি এ সব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে জেলা পরিষদ। পুরো জেলা জুড়ে মসজিদ, মন্দির, মাদ্রাসা, রাস্তা ঘাট, পুল-কালভার্ট, ঘাটলা সহ বিভিন্ন কাজ করে যাচ্ছে জেলা পরিষদ। মহামারী করোনা সময়ে মানুষের পাশে ছিলো জেলা পরিষদ। মানুষের কল্যাণের রাজনীতি করেছি, মানুষের কল্যাণের জেলা পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে যাচ্ছি। এই উন্নয়নের মাধ্যমে মানুষের কাছে মৃত্যুর পরও বেচেঁ থাকতে চাই। সঠিক দায়িত্ব পালনকারীদের অবশ্যই পুরস্কৃত করেন প্রধানমন্ত্রী।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সহ-প্রকৌশলী ওয়ালিউল্লাহ সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য শামসুজ্জামান ভাষানী ও শীতলক্ষা মন্দিরের কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দরা।

এদিকে বিকাল সাড়ে ৪টায় শহরের মিশনপাড়ায় রামকৃষ্ণ মিশন মন্দিরে জেলা পরিষদের অর্থায়নে নিমাণাধীন ভবনের কাজ পরিদর্শন করেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।
এ সময় তিনি উপস্থিত নেতৃবৃন্দ উদ্দেশ্যে বলেন, করোনা সময়ে নির্দিষ্ট সময়ের মধ্যে শারদীয় দূর্গোৎসব পালন করার অনুরোধ জানাই। ধর্ম যার যার উৎসব সবার। তাই করোনাকে জয় করে শারদীয় দুর্গোৎসব পালন করা এখন আমাদের সকলের দায়িত্ব।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart