1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে ৩দিনে দুই শিশু ধর্ষিত

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২২৮

সোনারগাঁ উপজেলায় গত ৩ দিনের ব্যবধানে দুই শিশু ধর্ষিত হয়েছে। গত মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে চাচাতো ভাইয়ের দ্বারা ধর্ষিত হয় ৫ম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী। অপরদিকে গত বৃহস্পতিবার (৯ অক্টোবর) রাতে বখাটে সোহেল মিয়ার দ্বারা ধর্ষিত হয় স্কুল পড়ুয়া ৯ বছরের শিশু। দুইটি ধর্ষণের ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়েছে সোনারগাঁও থানায়। এমরধ্যে ধর্ষক রাব্বিকে কুমিল্লার তিতাস থেকে র‌্যাব-১১ গ্রেপ্তার করে। সে বর্তমানে কারাগারে। অন্যদিকে সোহেল কে গণপিটুনী দিয়ে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেছে। শনিবার (১০ অক্টোবার) তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া জেলে পাড়া এলাকায় আপন চাচার ঘরে ঘুমাতে গিয়ে চাচাতো ভাইয়ের হাতে ধর্ষিত হয় ৫ম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী। ধর্ষণের ঘটনাটি পরিবারের পক্ষ থেকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করলেও সোনারগাঁ থানা পুলিশের হস্থক্ষেপে মাদ্রাসা ছাত্রীটির মা বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর কুমিল্লার তিতাস থানায় অভিযান চালিয়ে ধর্ষক ফজলে রাব্বি (১৮)কে গ্রেফতার করে র‌্যাব -১১ একটি দল।

অপরদিকে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় আপন ছোট বোনকে মাদ্রাসায় খাবার পৌচ্ছে দিয়ে বাড়ী ফেরার পথে বখাটের লালশার শিকার হয়ে ধর্ষিত হয় ৯ বছরের স্কুল ছাত্রী। এ ঘটনায় শুক্রবার রাতে ধর্ষকের বাড়ীতে এলাকাবাসী হানা দিয়ে ধর্ষক সোহেল (২২) মিয়াকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। এ ঘটনায় শুক্রবার রাতেই ধর্ষিত শিশুটির বাবা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, দুটি ধর্ষণের ঘটনাই পৃথক মামলা দায়ের করে আসামী গ্রেফতার করে বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart