1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৫:২০ অপরাহ্ন

সোনারগাঁয়ে স্মার্ট ফোনের জন্য কলেজ ছাত্রের আত্মহত্যা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১১৭

সোনারগাঁয়ে গেইম খেলার জন্য স্মার্ট মোবাইল ফোন কিনে না দেয়ায় সজল (১৭) নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে।
নিহত সজল আড়াইহাজার থানা পাচগাঁও চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে ও নানাখী মধ্যপাড়া গ্রামের শাফি উদ্দিন মেম্বারের নাতি। সে সোনারগাঁ ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি’র প্রথম বর্ষের ছাত্র।
পরিবার ও তার সহপাঠীরা জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে নানার বাড়িতে থেকে পড়াশোনা করতেন সজল। গেইম খেলার জন্য গত কয়েকদিন ধরে নানা শাফি উদ্দিন মেম্বারের কাছে ২৫ হাজার টাকা দামের একটি স্মার্ট মোবাইল ফোন কিনে দিতে বায়না করেন শিক্ষার্থী সজল। বৃহস্পতিবার সকালে আবারো বায়না ধরলে সজল কে বকাঝকা করেন তার বা-মা। এতে মা-বাবার উপর ক্ষুদ্ধ হয়ে সকাল সাড়ে ১০ টায় দিকে সবার অজান্তে নিজের কক্ষের দরজা বন্ধ করে ফ্যানের আংটার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে সজল আত্মহত্যা করেন।
এ ব্য্পাারে জামপুর মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, কলেজ ছাত্র আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠিয়েছেন। ময়না তদন্ত পির্রোট আসলে বিস্তারিত বলা যাবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart