1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:২৬ অপরাহ্ন

সোনারগাঁয়ে পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৬২

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ের কাঁচপুরে গাড়ি থামিয়ে চাঁদাবাজি করার সময় মো.মোমেন (৩৫) নামের এক পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার (৩০অক্টোবর) সকালে ঢাকা-সিলেটগামী মহাসড়কের কাঁচপুর সেনপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে কাঁচপুর সেনপাড়া এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি এন্ড ফিলিং স্টেশনের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের পশ্চিমে পাশে লেগুনা থামিয়ে চাঁদা আদায় করছিল মোমেন। এসময় তার কাছে থাকা চাঁদাবাজির নগদ ২ হাজার ১২০ উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লেগুনা চালক ও গ্রেপ্তারকৃত মোমেন জানিয়েছে, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে বাবুল মিয়ার (৪০) নেতৃত্বে তারা পরস্পর যোগসাজশে সেনপাড়া এলাকায় চলাচলরত লেগুনা ড্রাইভার ও হেলপারদের নিকট হতে আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক দৈনিক প্রতি লেগুনা থেকে ১০০ টাকা থেকে ১২০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে।

মোমেনকে এর পূর্বে আরো ২ বার গ্রেফতার করা হয়েছে উল্লেখ করে র‌্যাব-১১ জানায়, চাঁদাবাজি বন্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart