1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

সোনারগাঁয়ে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৩৫৯

সোনারগাঁয়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় সানজিদা (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ অক্টোবর) সকালে উপজেলার সাদিপুর ইউপির লস্করবাড়ী গ্রামের একটি কাঠাল গাছ থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় সানজিদার স্বামী শামীম মিয়াকে মদনপুর এলাকা থেকে শশুরবাড়ীর লোকজন আটক করে পুলিশে সোর্পদ করেছে।

শামীম কুমিল্লা জেলার বানছারামপুর কাইরাকান্দি গ্রামের হিরন মিয়ার ছেলে। তারা মদনপুরের চাঁনপুর এলাকার কাসেম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

আরও পড়ুন না,গঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৭৬, আক্রান্ত ৯

এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর চোতরাপাশা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের মেয়ে সানজিদার সাথে কুমিলা জেলার বানছারামপুর গ্রামের হিরণ মিয়ার ছেলে অটোচালক শামীম মিয়া (২৫) সাথে গত ৫মাস আগে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর জানতে পারে তার স্বামী শামীম মাদকাসক্ত। এ নিয়ে স্বামী সাথে সানজিদার মধ্যে কলহের সৃষ্টি হয়। শুক্রবার বিকেলে সানজিদা তার বাবার বাড়ি আসবে বলে তার স্বামীর সাথে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। সন্ধ্যার দিকে তার স্বামী অটোরিক্সায় তাকে নয়াপুর বাসষ্ট্যান্ডে নামিয়ে দিয়ে চলে যায়। আজ সকালে সাদিপুর লস্করবাড়ী গ্রামের আক্কা হাজীর পরিত্যক্ত বাড়ীর একটি কাঠাল গাছে মাটিয়ে পা লাগা অবস্থায় সানজিদার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সানজিদার স্বামী শামীম মিয়া জানান, শুক্রবার তার স্ত্রী বাড়িতে আশার কথা বললে সে তাকে নয়াপুর বাসষ্ঠ্যান্ডে নামিয়ে দিয়ে বাড়িতে চলে যান। এরপর তার সাথে আর যোগাযোগ হয়নি।

সানজিদার মা সালমা আক্তার জানান, বিয়ের পর থেকে তার মেয়ের পরিবারের সাথে দ্বন্ধ চলছিল। সেই দ্বন্দের জেরে তার মেয়েকে হত্যা করে লাশ গাছে ঝুড়িয়ে রেখেছে।

উপজেলার মীরেরটেক ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, সানজিদা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেরে বিস্তারিত বলা যাবে।তার স্বামী শামীমকে শুশুরবাড়ীর লোকজন আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart