1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

সোনারগাঁয়ে ইউপি সদস্যকে গণপিটুনী

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১০৫

সোনারগাঁয়ে জুয়া খেলার অভিযোগ এনে এক ইউপি সদস্যকে গণধোলাই দিয়েছে গ্রামবাসী। ঘটনাটি ঘটেছে বুধবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার বারদী ইউনিয়নের শান্তীর বাজার এলাকায়।

এলাকাবাসী জানিয়েছে, উপজেলার বারদী ইউনিয়নের ৫নং ওর্য়াডের সদস্য ও চেঙ্গাকান্দী গ্রামের হাসেম মিয়ার ছেলে ফারুক হোসেন দীর্ঘ দিন যাবৎ জুয়ার আসর বসিয়ে যুব সমাজের অবক্ষয় ও এলাকার পরিবেশ নস্ট করে আসছিল। এলাকাবাসী ইউপি সদস্য ফারুকে একাধিকবার বাঁধা দিলেও ক্ষমতার অপব্যবহার করে দিনের পর দিন সে জুয়া খেলা চালাতে থাকে। প্রতি দিনের ন্যায় বুধবার দুপুরেও সে বারদী ইউনিয়নের শান্তির বাজার এলাকায় জুয়ার আসর বসালে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে শান্তিরবাজার ও চেঙ্গাকান্দী গ্রামের লোকজন একত্রিত হয়ে তাকে গণধোলাই দেয়। এসময় তার সাথে থাকা অপর জুয়াড়িরা পালিয়ে যায়। আহত ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বারদী ইউনিয়নের ৫নং ওর্য়াডের সদস্য ফারুকে বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছেও গ্রেফতার হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

সোনারগাঁ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, ইউপি সদস্যকে গণধোলাইয়ের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart