1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

সোনারগাঁয়ের ৩ মাদক ব্যবসায়ি বন্দরে আটক

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৯০

বন্দরে ১৬৫ পিছ ইয়াবাসহ সোনারগাঁয়ের তিন মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব। সোমবার (১২ অক্টোবর) রাতে বন্দর উপজেলার পুরান বন্দর চৌধূরীবাড়ী অটোস্ট্যান্ডের সামনে থেকে তাদের আটক করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আটককৃত তিন মাদক ব্যবসায়ির বিরুদ্ধে বন্দর থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেছে। পরে তাদের এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়িরা হলো সোনারগাঁ থানার ফুলবাড়ীয়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রকিব (৩৫) একই এলাকার মোশারফ হোসেন মিয়ার ছেলে শিপলু (৩৬) ও একই থানার ছোট সাদির এলাকার আব্দুল জলিল মিয়ার ছেলে আব্দুর রশীদ (৩৫)।

থানা সূত্রে জানা গেছে, গত ১২ অক্টোবর সোমবার র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ক্যাম্পের ডিএডি মোঃ ফরিদুর রহমানসহ সঙ্গীয় র্ফোস বন্দর থানাধীন রেললাইন এরাকায় টহল ডিউটি করার সময় গোপন সংবাদে জানতে পারে বন্দর চৌধূরীবাড়ী অটোস্ট্যান্ডের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয় বিক্রয়ের জন্য উক্ত স্থানে অবস্থান করছে । উক্ত সংবাদের ভিত্তিতে উল্লেখিত টহলদল দ্রুত ঘটনাস্থলে এসে ১৬৫ পিছ ইয়াবা ও তিনটি মোবাইল সেট উদ্ধারসহ সোনারগাঁ এলাকার মাদক ব্যবসায়ী রকিব, শিপলু ও আব্দুর রশীদকে আটক করে বন্দর থানা পুলিশে সোর্পদ করে। পরে পুলিশ গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের মঙ্গলবার দুপুরে উক্ত মামলায় আদালতে প্রেরণ করেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart