1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

সোনারগাঁয়ের মাদক ব্যবসায়ী ৮০০ পিস ইয়াবাসহ বন্দরে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১০৪

বন্দরে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জাহিদুল ইসলাম (২৫) নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা জব্দ করা হয়। বৃহস্পতিবার (১ অক্টোবার) বিকালে র‌্যাব-১০ এর একটি টিম বন্দরের মদনপুর বাসস্ট্যান্ডস্থ আরকে হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত জাহিদুল ইসলাম সোনারগাঁ থানার চেঙ্গেন বড়ভিটা এলাকার রিয়াজ মিয়ার ছেলে।
র‌্যাবের তথ্যমতেত, র‌্যাব-১০ এর পুুলিশ পরিদর্শক মোঃ নিজাম উদ্দিনের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আর কে হাসতপাতালের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলামকে আটক করে। পরে তার দেহতল্লাশী চালিয়ে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার, মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট জব্দ করে। র‌্যাব-১০ আটককৃত মাদক ব্যবসায়ী বিরুদ্ধে ওই দিন রাতে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করে আটকৃতকে পুলিশে সোর্পদ করে। পরে আটককৃতকে উক্ত মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart