1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

 সিদ্ধিরগঞ্জে ৭৬৬৯ লিটার চোরাই তেলসহ শাহাজাহান র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৮৪

 সিদ্ধিরগঞ্জে ৭ হাজার ৬৬৯ লিটার চোরাই তেলসহ শাহাজাহান (৩৫) নামে এক চোরাই তেল ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জে গোদনাইল বার্মাস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১১। এ সময় ১টি নীল রঙের ছোট পিকআপ ভ্যান, ৩টি ভ্যানগাড়ী ও ৫০ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

রোববার (২৫ অক্টোবর) রাতে র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, রোববার বিকেল সাড়ে ৫টায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ গোদনাইল বার্মাস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩৭টি ড্রাম ভর্তি ৭ হাজার ৬৬০ লিটার চোরাই ডিজেলসহ চোরাই চক্রের সক্রিয় সদস্য শাহাজাহান (৩৫)’কে গ্রেফতার করা হয়। এ সময় চোরাই কাজে ব্যবহৃত ১টি নীল রংয়ের ছোট পিকআপ ভ্যান, ৩টি ভ্যানগাড়ী ও নগদ ৫০ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

র‍্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় অবস্থিত পদ্মা ও মেঘনা ডিপো কেন্দ্রিক বেশ কয়েকটি চোরাই তেলের সিন্ডিকেট গড়ে উঠেছে। যা বিভিন্ন সময় পত্র পত্রিকায় খবর ও অনুসন্ধানী রিপোর্টে উঠে আসে। এই ডিপো হতে প্রতিদিন শত শত তেলের লরী তেল ভর্তি করে দেশের বিভিন্ন অঞ্চলে যায়। এই সিন্ডিকেটের কাছে কিছু অসাধু লরীর ড্রাইভার ও হেলপার নামে মাত্র মূল্যে তেল ভর্তি লরী থেকে তেল চুরি করে বিক্রি করে। চোরাই চক্র এই তেলের সাথে ভেজাল তেল মিশিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে। এই তেল ব্যবহার করে গাড়ীর ইঞ্জিন ব্যাপক ক্ষতি সাধিত হচ্ছে। গ্রেফতারকৃত আসামী পলাতক আসামীর পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে অবৈধ উপায়ে জ্বালানী তেল সংগ্রহ এবং মজুদ করে অবৈধভাবে কেনাবেচা করে আসছে।

গ্রেপ্তারকৃত শাজাহানের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart