1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে আ,লীগ নেতার মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৯৮

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে বাস্তবায়নাধিন ডাম্পিং প্রজেক্টের ঠিকাদার ও কর্মচারিদের উপর হামলা, ভাংচুর, লুটপাট এবং মারধরের অভিযোগ করেছেন এক আওয়ামীলীগ নেতা। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজুকে প্রধান আসামী করে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নাসিক ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো: বদর উদ্দিন শেখ। মামলায় আর ১৫/১০ জনকে অজ্ঞাত আসামী করা হয়। ঘটনাটি ঘটেছে বুধবার (৭ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি দক্ষিণপাড়া এবং জালকুড়ি এলাকা সীমান্তে প্রজেক্টের কাজ চলাকালিন সময়ে এঘটনা ঘটে।
আমিনুল হক ভূঁইয়া রাজুর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। যারা হামলা করেছে তাদের সঙ্গে আমার কোন সম্পৃক্ততা নেই। ঘটনার সময় আমি এলাকাতেই ছিলাম না।
তিনি আরো জানান, ঘটনার সময় মোবাইল ফোনে আমাকে কল করে ঠিকাদার মাইনুদ্দীন জানান তার কাজে কারা যেন হামলা চালিয়েছে। ঘটনা যেহেতু আমার এলাকায় তাই আমি উভয় পক্ষকে আসতে বলি আলোচনার জন্য। এখানে আমি হামলা চালালাম কি করে তা বুঝতেই পারছি না।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, হামলাকারিদের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে দোষীদের বিরুদ্ধে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart