1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৫৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আবারও মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। উক্ত অভিযোগে মিজমিজি পাইনাদী নতুন মহল্লা এলাকায় অবস্থিত মারকাযুল কোরআন কওমী মাদরাসা ও লিল্লাহ বোডিংয়ের শিক্ষক শহিদুল্লাহকে (৪৫) রোববার (৪ অক্টোবর) রাতে আটক করেছে পুলিশ। এর আগেও ঐ শিক্ষক কর্তৃক একই মাদ্রাসার আরও ছাত্র বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

আরও পড়ুন সিদ্ধিরগঞ্জে পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

বলাৎকারের শিকার ১১ বছরের মাদরাসা ছাত্রের পরিবার জানায়, গত ১৫দিন ধরে ঘুমের ওষুধ খাইয়ে মাদ্রাসার শিক্ষক শহিদুল্লাহ ছাত্রটিকে বলাৎকার করে আসছে। ব্যাথা কমাতে ছাত্রটিকে ব্যাথার ওষুধও সেবন করায় শিক্ষক। ঐ ছাত্রটি মাদ্রাসা থেকে বাসায় চলে যেতে চাইলে তাকে ভয়ভীতি দেখায় শিক্ষক। পরে রোববার সুযোগ পেয়ে ছাত্র মাদ্রাসা থেকে পালিয়ে বাসায় গিয়ে অভিভাবকদের বিষয়টি জানায়।

এলাকাবাসী জানায়, এর আগেও ওই শিক্ষক এক ছাত্রকে বলাৎকার করে। পরে বিষয়টি মাদ্রাসা প্রধানের সহায়তায় ধামাচাপা দেওয়া হয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল জানান, অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart