1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:০৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে দেয়াল চাপায় নারীর মৃত্যু, ছেলে আহত

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৪১

সিদ্ধিরগঞ্জে দেয়াল চাপা পড়ে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম নার্গিস আক্তার (৩৫)। ঘটনটি ঘটেছে বৃহস্পতিবার৷ (৮ অক্টোব) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জেপুল এলাকায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে পুলিশ।

নিহত নার্গিস আক্তার আদমজী ইপিজেডস্থ প্রগ্রেস গার্মেন্টের সুইং অপারেটর হিসেতে কর্মরত ছিলেন। এসময় রানা (১৫) নামে ওই নারীর ছেলেও আহত হয়েছে।

এলাকাবাসী জানায়, সরকারী জমির উপর আমির হোসেন নামে এক ব্যক্তি ভবন (দোকান) নির্মান করে ভাড়া দিয়ে আসছিল। সম্প্রতি ওই দোকানের পাশ দিয়ে সিটি কর্পোরেশনের ড্রেন উন্নয়নের জন্য কিছু অংশ ভেংগে কাজ করছিল। ওই ভাঙ্গা ভবনের নিচেই এক ব্যক্তি মোবাইল লোডের দোকান পরিচালনা করে আসছিল। ওই দোকানে গার্মেন্ট শ্রমিক নার্গিস আক্তার তার মোবাইলে লোড করার জন্য আসলে হঠাৎ করে দেয়াল চাপা পড়লে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। এসময় রানা নামে ওই নারীর ছেলেও আহত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফারুক জানান, দেয়াল চাপা পড়ে নার্গিস আক্তার নামের এক গার্মেন্ট শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে জানিয়েছেন এসআই ফারুক।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart