1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে দুটি প্রতিষ্ঠান সিলগালা, ২ লাখ টাকা জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১৪১

সিদ্ধিরগঞ্জে একটি তেল ও একটি কয়েল তৈরির কারখানা সিলগালা করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত নাসিক ১নং ওয়ার্ডস্থ মিজমিজি বাতানপাড়া এলাকায় বিএসটিআই কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশিদা আক্তারের নেতৃত্বে অভিযান চালিয়ে কারখানা দুটি সিলগালা করার নির্দেশ দেওয়া হয়।

এসময় মোঃ আওলাদ হোসেন মালিকানাধীন ‘সেফটি এডিবল প্রোডাক্টস লিঃ’কে ২ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া মহিউদ্দিন মালিকানাধীন কয়েল তৈরির কারখানা থেকে মামুন (২৩) নামে একজনকে আটক করা হয় এবং ৭ দিনের কারাদন্ড দিয়ে আদালতে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

বিএসটিআই এর নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশিদা আক্তার বলেন, বিএসটিআই এর অনুমোদনবিহীন পণ্য উৎপাদন করার অপরাধে একটি তেল উৎপাদনকারী প্রতিষ্ঠানকে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে একই অপরাধে একটি কয়েল কারখানা থেকে একজনকে ৭ দিনের কারাদন্ড দেওয়া হয়েছে। একই সাথে কারখানা দুটি সিলগালা করে দেওয়া হয়েছে।

অভিযানে আরো উপস্থিত ছিলেন বিএসটিআই এর অফিসার মোঃ সাইদুর রহমান, সেকান্দার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক সুজন রঞ্জন তালুকদার, সহকারী উপ-পরিদর্শক আব্দুর রহিম প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart