1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:০৭ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে আপন দুইবোনকে ধর্ষণ, মূলহোতা রিমান্ডে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১২২

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জে কিশোরী আপন দুই বোনকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার কেয়ারটেকার আবু বক্করকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জানের আদালত শুনানী শেষে তার রিমান্ড মঞ্জুর করেন। এরআগে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে আবেদন করেন।

সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় জাহাঙ্গীরের ৬তলা ভবনের একটি খালি ফ্ল্যাটটের দরজা ভেঙ্গে আবু বক্কর (৫৭)কে আটক করে পুলিশ। আবু বক্কর ওই আবাসিক ভবনে কেয়ারটেকার হিসেবে কাজ করে। গত ৫ অক্টোবর দুই কিশোরী বোনকে ফুঁসলিয়ে বাড়ির ভেতরে নিয়ে ধর্ষণ করে আবু বকর। পরে মীমাংসার আশ্বাস দিয়ে কালক্ষেপণ করা হচ্ছিল বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীদের বাবা।
এ ঘটনায় মঙ্গলবার দুই কিশোরীর বাবা বাদী হয়ে আটকৃকত আবু বকরকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। আবু বক্কর নোয়াখালীর সেনবাগের দেবীসিংহপুর গ্রামের মৃত মজিবুল্লাহর ছেলে।
মামলায় বাদী অভিযোগ করেন, অর্থাভাবে তার দুই মেয়ে স্কুলে না গিয়ে বাড়িতে মাকে গৃহস্থালি কাজে সহযোগিতা করে। গত ৫ অক্টোবর মাকে সাহায্য না করে পাশের বাসায় বান্ধবীদের সাথে আড্ডা দেয়ায় সামান্য বকাঝকা করেন তিনি। এই কারণে মেয়েরা রাগ করে রাত ১০টায় খালার বাসায় রওয়ানা দেয়। পথে পূর্ব পরিচিত আবু বকর দুই বোনকে (একজনের বয়স ১২, অন্যজনের ১৫) ডেকে নিয়ে স্থানীয় বাড়িওয়ালা জাহাঙ্গীরের সাত তলা বাড়ির নিচ তলার দক্ষিণ পাশের রুমে নিয়া ধর্ষণ করে। এই সময় দুই মেয়েকে বিভিন্ন প্রলোভন ও ভয় দেখায় অভিযুক্ত আবু বক্কর। দুই মেয়েকে সে নাতি ডাকতো বলে অভিযোগে উল্লেখ করেন। ঘটনার পরপর আবু বক্কর তার গ্রামের বাড়ি নোয়াখালীতে পালিয়ে যায়।
এদিকে বিষয়টি জানাজানি হলে স্থানীয় রহিম মেম্বারের ছেলে মনির বিষয়টি নিয়ে বাড়িওয়ালা জাহাঙ্গীরকে অবগত করে মীমাংসার জন্য চাপ দেয়। কিন্তু বিষয়টি নিয়ে তালবাহানার এক পর্যায়ে সোমবার এলাকার যুবকরা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয় এবং আবু বক্করকে ধরতে যায়। অবস্থা বেগতিক দেখে বাড়িওয়ালা জাহাঙ্গীর তার ম্যানেজার আবু বক্করকে ৬ তলার একটি খালি ফ্ল্যাটে লুকিয়ে রাখে। অনেক খোঁজাখুঁজির পর পুলিশ তার সন্ধান পেয়ে ওই ফ্ল্যাটের দরজা ভেঙে আবু বক্করকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় সুযোগ বুঝে বাড়িওয়ালা জাহাঙ্গীর গা ঢাকা দেয়।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, ভুক্তভোগী কিশোরীদের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্তকে রাতেই তার বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীদের মেডিকেল এবং জবানবন্দি আদালতে রেকর্ডের ব্যবস্থা করা হচ্ছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart