1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

সাংবাদিক ইলিয়াছ হত্যাকান্ডে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস : প্রেস বিজ্ঞপ্তি
  • সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৭৩

দৈনিক বিজয় পত্রিকার স্টাফ রিপোর্টার ও বন্দর থানা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক মোঃ ইলিয়াছ শেখ দুস্কৃতিকারী কর্তৃক নৃশংসভাবে খুন হয়েছেন। রোববার রাত ৯টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে বন্দর থানার স্থানীয় জিওধরা চৌরাস্তা কাছে সন্ত্রাসীরা সাংবাদিক ইলিয়াছের উপর আক্রমন করে এবং নির্মমভাবে এলোপাথাড়িভাবে কুপিয়ে হত্যা করে।

এই নৃশংস হত্যাকান্ডের ঘটনায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভুইয়া শামীম তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেছেন। সেইসাথে নিহত সাংবাদিক ইলিয়াছের পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

প্রেস ক্লাব নেতৃবৃন্দ এক শোক বার্তায় নিহত সাংবাদিক ইলিয়াছের হত্যাকান্ডের সাথে জড়িত গ্রেফতারকৃত সন্ত্র্সাীদের রিমান্ডে এনে প্রকৃত তথ্য উৎঘাটন করার দাবী জানিয়ে বলেন, একজন সাংবাদিককে প্রকাশ্যে সন্ত্রাসীরা যেভাবে কুপিয়ে হত্যা করেছে তা কোন সভ্য সমাজে ঘটতে পারেনা। বারবার সন্ত্রাসীদের হিংস্র থাবায় সারাদেশে একের পর এক সাংবাদিকদের অকালে প্রাণ হারাতে হচ্ছে। আমরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এই সকল খুনীদের চিহি্তৃ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। সেই সাথে সারাদেশে সাংবাদিকদের নিরাপত্তাসহ সন্ত্রাসীরা যাতে আর কোন সাংবাদিকের গায়ে হাত তোলার সাহস না পায় সেজন্য কঠোর পদক্ষেপ ও আইন প্রনয়ণের ব্যবস্থা গ্রহণ করার জন্য বিনীত নিবেদন জানাচ্ছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart