1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, ট্রাক চালক আটক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১০৭
আড়াইহাজারে সড়ক দূর্ঘটনায় নিহত ১

রূপগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহেল মিয়া (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় মোটর সাইকেলে থাকা সাকিব নামে আরও একজন আহত হয়েছেন। নিহত সোহেল মিয়া নরসিংদী জেলার মাধবদীর কুড়েরপাড় এলাকার কালু মিয়ার ছেলে। এ ঘটনায় ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৩০৯৬) এবং এর চালক শামীমকে (২৪) আটক করেছে পুলিশ। আটক শামীম রাজশাহী জেলার মতিহারের গবেষণা এলাকার গফফারের ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা ফ্লাইওভারের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে।

ঘটনাস্থলে যাওয়া ভুলতা ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আমানুর রহমান বলেন, ঢাকাগামী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মারা যান সোহেল নামে এক ব্যক্তি। আহত আরেকজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় ট্রাক ও ট্রাক চালককে আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাঁচপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নাজমুল হুদা জানান, ট্রাক চালক ও ট্রাকটি আটক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart