1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

রুপগঞ্জে তৈমুরের বাড়িতে হামলায় মির্জা ফখরুলের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৭৩
দেশকে অস্থিতিশীল করার নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে : মির্জা ফখরুল

নারায়ণগঞ্জে রুপসী খন্দকার বাড়িতে বিএনপি চেয়ারপারসনের রোগমুক্তি কামনা এবং তৈমুর আলম খন্দকারের জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (১৯ অক্টোবর) রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।

আরও পড়ুন তৈমুরের জন্মদিনের অনুষ্ঠানে হামলা, মান্নার গাড়ি ভাংচুর

মির্জা ফখরুল বলেন, আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের সন্ত্রাসীরা অনুষ্ঠানের অতিথি নাগরিক ঐক্যের আহ্বায়ক, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও ডাকসু’র সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে গুরুতর আহত করে। হামলায় আরও ৩০ জন আহত হয়েছেন।

তিনি বলেন, একদিকে করোনার ছোবল অন্যদিকে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নৃশংস হামলা করে হত্যার ঘটনায় দেশ যেন মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে। সবদিক থেকে ব্যর্থ বর্তমান সরকার নানা কায়দায় দেশকে যে নৈরাজ্যকর পরিস্থিতির মধ্যে নিপতিত করেছে তাতে ইতিহাসের স্বৈরাচারী ও ফ্যাসিবাদী শাসকদের পরিণতির কথা হয়তো আওয়ামী সরকার বেমালুম ভুলে গেছে।

বিবৃতিতে বিএনপি মহাসচিব হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান এবং সন্ত্রাসীদের হামলায় আহতদের সুস্থতা কামনা করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart