1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

বড় ভাইয়ের পাল্টা দাবী, কাউন্সিলর রুহুল মাদক ব্যবসায়ি

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৪০১

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লা ও তার আপন বড় ভাই খোকন মোল্লার একে অপরের বিরুদ্ধে পাল্টা পাল্টি বক্তব্যে তোলপাড় চলছে সর্বত্র। খোকন  মোল্লার অভিযোগ মাদক বিক্রির টাকা কালেকশন করে না দেয়ায়  তাকে মারধর করে তার ঘরে আগুন দিয়েছে তার ছোট ভাই রুহুল মোল্লা। এবং তার জমি দখল করে নিয়েছে । তবে সংবাদ সম্মেলন করে রুহুল মোল্লা বলেছেন, তার ভাই খোকন মোল্লা মাদক সেবক ও মাদক ব্যবসায়ি। এমন পরিস্থিতিতে খোকন মোল্লার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে খোকন বলেন তার ভাই রুহুল আমিন মোল্লা পোলাপান দিয়ে মাদক বিক্রি করান। তিনি টাকা কালেকশন করতেন। এখন টাকা কালেকশন না করায় তাকে মারধর করা হয়েছে। হুমকি দেয়া হচ্ছে।
১৭ অক্টোবর বিষয়টি প্রকাশ করে খোকন মোল্লা গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল তাদের। এরই ধারাবাহিকতায় গত বুধবার তার মেয়ের ঘরের নাতনিকে চুলোয় আগুন পোহানো হচ্ছিল। রুহুল এসে গ্যাসের ওই চুলো খুলে নিয়ে যায়। তিনি গিয়ে এ বিষয়ে রুহুলকে জিজ্ঞেস করায় সে তার উপর ক্ষিপ্ত হয়। পরে তাকে বেধড়ক লাঠি দিয়ে মারধর করে এবং অতার ঘরে জানালা দিয়ে আগুন দেয়।

এদিকে ১৯ অক্টোবর কাউন্সিলর রুহুল আমিন তার মাকে সাথে নিয়ে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে বলেন, তার বড় ভাই খোকন মোল্লা মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত।
এদিকে কয়েক সেকেন্ডের একটি ভিডিও ক্লিপিংয়ে খোকন মোল্লা বলেন, আমি খোকন মোল্লা। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল মোল্লার বড় ভাই। বিগত ১০ বছর ধরে রুহুল মোল্লা ইলেকশনে পাশ করার পর থেকে পোলাপান দিয়ে মাদক বিক্রি করায়। আমি মাদক বিক্রির টাকা কালেকশন করতাম। ২-৩ মাস ধরে কালেকশন না করায় জোরজবস্থি আমার বাড়ি দখল করে নিয়ে গেছে। এবং টেহা-পয়সা পাইবো পোলাপাইন থেকে তুইল্লা না দেয়ার কারণে আমারে হুমকি দিতাছে আমারে মাইরা ফালাইবো। পুলিশ-র‌্যাব দিয়া ‘জিনিস’ দিয়া আমারে মাদকাসক্ত বানাইয়া ধরাইয়া লইয়া যাইবো। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার আবেদন আমার জানের নিরাপত্তার জন্য র‌্যাব-পুলিশ যেন সহযোগিতা করে। ইতমধ্যে তার এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
তবে কাউন্সিলর রুহুল আমিন সিদ্ধিরগঞ্জ থানায় খোকন মোল্লার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart