1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:১০ অপরাহ্ন

বিড়ালের জন্য মাইকিং, থানায় জিডি

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ২৩১

পোষা বিড়ালটিকে আশপাশের কোথাও না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। এক পর্যায়ে থানায়  সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়। শেষমেশ বিড়ালটি খুঁজে পাওয়া গেলো।

বুধবার (২৮ অক্টোবর) বিড়াল নিয়ে এ কাণ্ড ঘটেছে কুষ্টিয়া শহরে। এ শহরের থানাপাড়ায় সিঁথি সাহার বাসা।

সন্ধ্যায় সিঁথি বলেন, ‘কেউ হয়তো বিড়ালটি রেখে দিয়েছিল। পরে পুলিশের ত্বরিত পদক্ষেপের কারণে ফিরিয়ে দিয়েছে। এ জন্য পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাতকে অসংখ্য ধন্যবাদ। তিনি দ্রুত পদক্ষেপ নেওয়ায় শখের বিড়ালটি ফেরত পেলাম। সব কৃতিত্ব পুলিশের।’

সিঁথি সাহা জানান, প্রায় এক বছর ধরে শখের বসে বিড়ালটি পুষছেন তিনি। আজ বুধবার (২৮অক্টোবর) বেলা ১১টার দিকে তিনি সেটি খুঁজে পাচ্ছিলেন না। ম্যাঁওকে (বিড়াল) না পেয়ে আশপাশের বাড়িতে ব্যাপক খোঁজাখুঁজি করেন। কান্নাও করেন। বিড়ালের খোঁজে এলাকায় মাইকিংও করেন। এরপর বেলা দুইটার দিকে কুষ্টিয়া মডেল থানায় গিয়ে জিডি করেন। এরপর উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী এলাকায় গিয়ে বিড়ালটির বিষয়ে খোঁজখবর নিতে থাকেন। একপর্যায়ে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে তিনি দেখতে পান, বাড়ির দরজার সামনে বিড়ালটি দাঁড়িয়ে আছে। এতে মনটা ভরে ওঠে তাঁর।

এ বিষয়ে  এসপি এস এম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়া পুলিশ যেকোনো প্রয়োজনে জনগণের সেবায় সব সময় কাজ করছে এবং করে যাবে।

সিঁথি রবীন্দ্রসংগীত, লোকসংগীত ও চলচ্চিত্রের গান করেন। তাঁর চারটি গানের অ্যালবাম বেরিয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart