1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

বিএনপি নেতা আজাদের ভাই রাকিবের বিরুদ্ধে মানি লন্ডারিং মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৪৯

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিপুল পরিমাণ বিদেশী মুদ্রাসহ আটক বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদের ছোট ভাই রাকিবুল ইসলামের বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের মামলা দায়ের করা হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পতেঙ্গা থানায় মুদ্রা পাচার আইনে মামলার পর বুধবার (২৮ অক্টোবর) সকালে তাকে আদালতে পাঠানো হয়।

মামলার বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, মুদ্রা পাচার আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে কাস্টমস। পরে তাকে আদালতে পাঠানো হয়।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে রাকিবুল ইসলামকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আটক করে বিমানবন্দর কাস্টমস। আটক রাকিবুল আড়াইহাজারের পাঁচরুখী ভুঁইয়াপাড়া এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে এবং বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদের ছোট ভাই।

বিমানবন্দর কাস্টমসের সহকারী কমিশনার মো. মুসা খান জানান, দুবাইগামী বিমানের যাত্রী ছিলেন রাকিবুল। বিমানবন্দরে লাগেজ তল্লাশির সময় তার ব্রিফকেসে ৩৩ হাজার ৯০০ ইউএস ডলার ও ৪২ হাজার ইউএই দিরহাম পাওয়া গেছে। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ৪২ লাখ টাকা।

আরও পড়ুন ৪২ লাখ টাকা মূল্যের বৈদেশিক মুদ্রাসহ আড়াহাজারের রফিকুল গ্রেপ্তার

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart