1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

বন্দরে স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১৬৫
বন্দরে গৃহবধূর আত্মহত্যা

বন্দরে আসমা বেগম (২৩) নামে এক গৃহবধূ  আত্মহত্যা করেছে। স্বামীর উপর অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় বন্দর ঝাউতলা এলাকায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনালে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এ ব্যাপারে আত্মহননকারী আসমার মা হাজেরা বেগম থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
জানা গেছে, গত ৪ বছর পূর্বে বন্দর থানার পূর্ব হাজীপুর এলাকার মৃত আহাদ আলী মিয়ার মেয়ে আসমা বেগমের সাথে একই থানার বন্দর ঝাউতলা এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে রাজিবের ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ২ বছরের এক ছেলে সন্তান রয়েছে। স্বামী রাজিব পেশায় একজন রাজমিস্ত্রীর যোগালী। গত ক’দিন পূর্বে স্ত্রী আসমা বেগম তার স্বামীকে না জানিয়ে প্রতিবেশী জনৈক এক মহিলাকে দুইশত টাকা ধার দেয়। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজিব মিয়া ও তার স্ত্রী আসমা বেগমের মধ্যে টাকা ধার দেয়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী রাজিব তার স্ত্রীকে গালমন্দসহ বেদম মারধর করে। এ ঘটনায় স্ত্রী আসমা বেগম ক্ষিপ্ত হয়ে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে বন্দর ফাঁড়ি ইনর্চাজ এসআই গোপাল গনমাধ্যমকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart