1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

বন্দরে সহকর্মীর ছুরিকাঘাতে জাহাজের কর্মচারী খুন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১৭৮

বন্দরে জাহাজের ভেতর তুচ্ছ ঘটনায় সহকর্মীর ছুরিকাঘাতে খুন হয়েছে টিটন সরকার (৩৬) নামে এক জাহাজী শ্রমিক। এসময় জাহাজের মাস্টার তাজুল (৪৫) ও বাবুর্চি মোশারফ হোসেনকে (৪০) নামে আরও দুইজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে শীতলক্ষ্যা নদীর বন্দরের মাহমুদ এলাকায় নোঙ্গর করা এমভি নিউটেক জাহাজে। নিহত টিটন সরকার নড়াইলের লোহাগড়া এলাকার সাত্তার সরদারের ছেলে। তিনি ২ সন্তানের জনক। পন্যবাহী এমভি নিউটেক জাহাজে দীর্ঘদিন যাবৎ তিনি কাজ করতেন। ঘাতক সবুজ গোপালগঞ্জ সদর থানার বড়পা গ্রামের দিলীপের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার চট্টগ্রাম থেকে এমভি নিউটেক -৪ নামে একটি ক্লিংকারবাহী জাহাজ নারায়ণগঞ্জের বন্দরের মাহমুদ নগর এলাকার ইএনসি সিমেন্টের ঘাটে নোঙর করে। সবুজসহ জাহাজের সব ষ্টাফ দুপুরের খাওয়া খায়। বিকেল ৪টার দিকে সবুজ বাবুর্চির কাছে আবারও খাবার চায়। খাবার না দেয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি এবং মারামারি হয়। এক পর্যায়ে সবুজ ধারালো ছুরি নিয়ে হামলা চালায়। তার এলোপাতাড়ি ছুরিকাঘাতে জাহাজ কর্মচারী টিটন সরকার ঘটনাস্থলেই মারা যান। এ সময় ছুরিকাঘাতে আহত হন জাহাজের মাস্টার তাজুল ইসলাম ও বাবুর্চি মোশারফ হোসেন। ঘটনার পর সবুজ জাহাজ থেকে নদীতে লাফিয়ে পড়ে সাঁতরে পালিয়ে যায়।
এ ব্যাপারে বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভুইয়া জানান, খাবার নিয়ে জাহাজের স্টাফদের মধ্যে ঝগড়া হয়। এ সময় এক স্টাফ ছুরি নিয়ে হামলা করে। এতে জাহাজের ৩ জন স্টাফ আহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে টিটন সরকার নামে একজন মারা যান। এ ঘটনাটি নৌপুলিশ দেখবে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart