1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

বন্দরে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ২০৫

বন্দরে নিপা আক্তার (২২) নামে এক যুবতী নারী ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (গত ৩রা অক্টোবর) বিকেলে বন্দর থানার নবীগঞ্জস্থ কবিলের মোড় এলাকার খোকন মৃধার ভাড়াটিয়া বাড়ি থেকে ওই নারী ঝুলান্ত লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশ লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
প্রতিবেশী সূত্রে জানা গেছে, শনিবার (৩রা অক্টোবর) নবীগঞ্জ কবিলের মোড় এলাকার খোকন মৃধার ভাড়াটিয়া লিটন বেপারীর ও তার স্ত্রী এবং কন্যা প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। ঘরে একা থাকে তার বড় মেয়ে নিপা আক্তার। এর ধারাবাহিকতায় গত শনিবার বিকেলে সকলের অগোচরে ভাড়াটিয়া ঘরের দরজা জানালা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্নহত্যা করে। দীর্ঘ ক্ষন দরজা জানালা বন্ধ থাকায় তার ছোট বোন নিশি প্রতিবেশীদের নিয়ে দরজা ভেঙ্গে নিপা আক্তারের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়। খবর পেয়ে বন্দর থানার এসআই মোশারফ হোসেন ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনালের হাসপাতালে প্রেরণ করে। এ রিপোট লেখা পর্যন্ত আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়া গনমাধ্যমকে জানায়, এলাকাবাসী সংবাদের প্রেক্ষিতে আমাদের পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ঝুলান্ত লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশ র্মগে প্রেরণ করা হয়। তবে এখন পর্যন্ত আত্মহত্যার কারন জানা যায়নি। আত্মহত্যার কারন জানার চেষ্টা চলছে। এবং আমাদের তদন্তকাজ অব্যহত আছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart