1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৫০ অপরাহ্ন

বন্দরে মা ইলিশ ও কারেন্টজালসহ আটক ৫

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১০৮

বন্দরে নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে কারেন্টজাল ব্যবহার করে মা ইলিশ মাছ নিধনের অপরাধে ৫ জেলেকে আটক করেছে কলাগাছিয়া নৌ ফাঁফঢ় পুলিশ। ওই সময় আটককৃতদের কাছ থেকে ১০ কেজি মা ইলিশ ও ৫০ হাজার টাকা মূল্যের কারেন্টজাল উদ্ধার করা হয়। এসময় একটি ইঞ্জিন চালিত ট্রলার জব্দ করা হয়। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৫টায় বন্দর উপজেলার শীতলক্ষা ও চর-ধলেরশ^রী মহনায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। এ ব্যাপারে কলাগাছিয়া নৌফাঁড়ী এএসআই ফেরদৌস বাদী হয়ে আটককৃত জেলেদের বিরুদ্ধে বন্দর থানায় মৎস রক্ষা ও সংরক্ষন আইনে মামলা রুজু করেছেন।
আটককৃত জেলেরা হলো, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চর-ধলেরশ^রী এলাকার দেলোয়ার হোসেন মিয়ার ছেলে আওলাদ হোসেন (২৫) কলাগাছিয়া এলাকার আজিজ মিয়ার ছেলে জুয়েল হোসেন (২০) একই এলাকার আবুল বাশার মিয়ার ছেলে শামীম হোসেন (২০) মুন্মিগঞ্জ জেলার গজারিয়া থানার টান বলাকি এলাকার মাহফুজ মিয়ার ছেলে মামুন হোসেন (৩০) ও একই এলাকার মনির হোসেন মিয়ার ছেলে নূর নবী (২৮)।
থানা সূত্রে জানা গেছে, কলাগাছিয়া নৌ-ফাঁড়ী ইনর্চাজ ইন্সপেক্টর জহিরুল হকের নেতেৃত্বে নৌ-পুলিশ গত বৃহস্পতিবার সন্ধ্যায় বন্দরে শীতলক্ষা ও চর-ধলেরশ^রী নদীর মহনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। অভিযানের সময় ১০ কেজী ইলিশ মাছ, ১টি ইঞ্জিন চালিত ট্রলার ও ৫০ হাজার টাকা মূল্যের কারেন্টজালসহ উল্লেখিত ৫ জেলেকে আটক করে। পরে এ ঘটনায় নৌফাঁড়ী এএসআই ফে রদৌস বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করে। পরে আটককৃত জেলেদের উক্ত মামলায় ১৬ আক্টোবর শুক্রবার সকালে আদালতে প্রেরণ করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart